মার্সেল বাংলাদেশ চ্যাম্পিয়নশিপ লিগে আজ মঙ্গলবার দুটি ম্যাচ অনুষ্ঠিত হয়। কমলাপুরের বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোস্তফা কামাল স্টেডিয়ামে দিনের প্রথম ম্যাচে মুখোমুখি হয় সকার ক্লাব ফেনী ও অগ্রণী ব্যাংক স্পোর্টস ক্লাব। এই ম্যাচে অবশ্য কেউ জয় পায়নি। গোলশূন্য ড্রয়ের মধ্য দিয়ে শেষ হয়েছে ম্যাচ। লিগে এটা সকার ক্লাবে ফেনীর সপ্তম ও অগ্রণী ব্যাংকের ষষ্ঠ ড্র।

 

এই ড্রয়ের ফলে ১৬ ম্যাচ থেকে ১৯ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের অষ্টম স্থানে রয়েছে সকার ক্লাব ফেনী। সমান ম্যাচ থেকে ১৫ পয়েন্ট নিয়ে অগ্রণী ব্যাংক দশ দলের মধ্যে নবম স্থানে অবস্থান করছে।

 

এদিকে দিনের অপর ম্যাচে মুখোমুখি হয় কাওরান বাজার প্রগতি সংঘ ও টিএন্ডটি ক্লাব মতিঝিল। এই ম্যাচেও কেউ জয় পায়নি। গোলশূন্য ড্রয়ের মধ্য দিয়ে পয়েন্ট ভাগাভাগি করে মাঠ ছেড়েছে তারা। লিগে এটা টিএন্ডটি ক্লাবের অষ্টম ড্র। অন্যদিকে কাওরান বাজারের চতুর্থ ড্র।

 

এই ড্রয়ের ফলে ১৬ ম্যাচ থেকে ২৩ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের তৃতীয় স্থানে রয়েছে টিএন্ডটি ক্লাব মতিঝিল। সমান ম্যাচ থেকে মাত্র ৭ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের তলানিতে অবস্থান করছে কাওরান বাজার প্রগতি সংঘ।

 

মার্সেল বাংলাদেশ চ্যাম্পিয়নশিপ লিগের ১৬তম রাউন্ডের খেলা চলছে। আর দুই রাউন্ড পরেই শেষ হয়ে যাবে এই লিগ। শিরোপা জয়ের দৌড়ে এগিয়ে রয়েছে নবাগত দল বসুন্ধরা কিংস। তাদের পরেই রয়েছে আরেক নবাগত দল নোফেল।