মোঃ ইউনুস আলী, লালমনিরহাট প্রতিনিধি:

বখাটে কর্তৃক ৫ম শ্রেণীর এক ছাত্রীকে ইভটিজিং এর সংবাদ বিভিন্ন অনলাইন ও জাতীয় দৈনিক পত্রিকায় প্রকাশের পর শাকিল নামের সেই বখাটেকে আটক করেছে পুলিশ ।

বৃহস্পতিবার (২ নভেম্বর) দুপুরে লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার ঠ্যাংঝাড়া এলাকায় নিজ বাড়ি থেকে তাকে আটক করে পুলিশ ।

জানা গেছে, হাতীবান্ধা থানা পুলিশ ওই কিশোর কে আটক করে হাতীবান্ধা নির্বাহী অফিসারের নিকট হাজির করলে নির্বাহী অফিসার আমিনুল ইসলাম শাকিলের প্রাপ্ত বয়স না হওয়ায় কিশোর আইন অনুযায়ী তার বাবা আব্দুল খালেক ও মা শাহানা বেগমের মুছলেকা নিয়ে তাকে ছেড়ে দেন ।

প্রসঙ্গ: লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার সানিয়াজান ইউনিয়নের ঠ্যাংঝাড়া গ্রামের সূইটি (ছন্দনাম) (১১) নামে ৫ম শ্রেণীর ছাত্রী বখাটে শাকিল এর হাতে ইভটিজিং এর স্বীকার হয়। সূইটি ঠ্যাংঝাড়া রাফাত জলিল মেমোরিয়াল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণীর একজন মেধাবী ছাত্রী।

বখাটে শাকিল সানিয়াজান ইউনিয়নের আব্দুল খালেক ও শাহানা বেগম এর বড় ছেলে। সে ঠ্যাংঝাড়া হাবিবুর রহমন উচ্চ বিদ্যালয় এর ৭ম শ্রেণীর ছাত্র।

গত মঙ্গলবার দুপুরে ওই ছাত্রী ক্লাশ শেষে বাড়ি ফেরার পথে প্রতিমধ্যে ফাঁকা জায়গা পেয়ে বখাটে শাকিল তাকে জড়িয়ে ধরে এবং তার গালে চুমু দেয়। পরে স্কুল ছাত্রী সূইটি এর সাথে থাকা বন্ধু বান্ধবীরা এবং আশেপাশের লোকজন বখাটে শাকিলকে ধরতে আসলে সে বাইসাইকেল যোগে পালিয়ে যায় ।

এ ঘটনায় ঠ্যাংঝাড়া রাফাত জলিল মেমোরিয়াল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ মিজানুর রহমান বখাটে শাকিলের নাম উল্লেখ্য করে বুধবার হাতীবান্ধা থানায় লিখিত অভিযোগ করলে পুলিশ ওই বখাটে যুবককে ধরতে অভিযান চালালে আজ বৃহস্পতিবার দুপুরে তার নিজ বাড়ী থেকে আটক করে।