বাংলাদেশ জুডো ফেডারেশনের কার্যনির্বাহী কমিটির উদ্দোগ্যে ও সার্বিক ব্যবস্থাপনায়  আয়োজিত দুই দিনব্যাপী ৩৪তম জাতীয় ও অনুর্ধ্ব-১৮ জুডো প্রতিযোগিতা-২০১৭ শেষ হয়েছে আজ শনিবার (২৩সেপ্টেম্বর)। প্রতিযোগিতায় দারুণ সাফল্য লাভ করেছে বিকেএসপি ও বাংলাদেশ আনসার দল।
অনুর্ধ্ব-১৮ পুরুষ দলগত বিভাগে চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান (বিকেএসপি)। রানার্স আপ হয়েছে বাংলাদেশ আনসার। এদিকে, অনুর্ধ্ব-১৮ মহিলা দলগত বিভাগে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে বাংলাদেশ আনসার। রানার্স আপ হয়েছে বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান (বিকেএসপি)।
এদিকে, ৩৪তম জাতীয় জুডো প্রতিযোগিতায় পুরুষ দলগত বিভাগে চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশ সেনাবাহিনী। রার্নাস আপ হয়েছে বর্ডার গার্ড বাংলাদেশ। আর মহিলা দলগত বিভাগে চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান (বিকেএসপি)। রানার্স আপ হয়েছে বাংলাদেশ আনসার।
প্রতিযোগিতার সমাপনী দিনে মিরপুর শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে পুরস্কার বিতরণ করেন বাংলাদেশ জুডো ফেডারেশনের সভাপতি ব্রিগেডিয়ার জেনারেল এস.কে আবু বাকের (অব:)। এসময় উপস্থিত ছিলেন ফেডারেশনের সাধারণ সম্পাদক একেএম সেলিম, ফেডারেশনের সহ-সভাপতি ও বাংলাদেশ আনসারের ক্রীড়া অফিসার রায়হার উদ্দিন ফকির সহ অন্যান্যরা।