বাংলাদেশ হকি ফেডারেশনের পক্ষ হতে সংশ্লিষ্ট সকলের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্স প্রিমিয়ার বিভাগ হকি লীগ ২০১৮ এর উদ্বোধনী খেলা আগামী ২৮শে এপ্রিল ২০১৮ইং হতে মওলানা ভাসানী হকি ষ্টেডিয়ামে অনুষ্ঠিত হবে। এ উপলক্ষ্যে এক সংবাদ সম্মেলন আজ ২৬শে এপ্রিল ২০১৮ইং বৃহস্পতিবার বেলা ১২.০০ ঘটিকায় মওলানা ভাসানী হকি স্টেডিয়ামের সভাকক্ষে অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মেলনে গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্স কোং লি: এক্সিকিউটি ভাইস প্রেসিডেন্ট জনাব মো: মনিরুজ্জামান খান উপস্থিত ছিলেন। এ সময়ে লীগ কমিটির সম্পাদক জনাব কাজী মইনুজ্জামান সহ ফেডারেশনের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন। খেলার সূচী সংযুক্ত করা হলো।

ভ্যাটার্ণ হকি বাংলাদেশ
ভ্যাটার্ণ হকি বাংলাদেশ এই প্রথমবারের মত একটি প্রদর্শনী ম্যাচ খেলার জন্য আগামী ২৮শে এপ্রিল ২০১৮ইং দুপুর ১.০০ টায় নভ এয়ার যোগে কোলকাতার উদ্দেশ্য রওয়ানা হবে। কোলকাতায় সিসিএফসি এর সাথে ২৯শে এপ্রিল ২০১৮ইং বিকাল ৪.০০ ঘটিকায় একটি প্রদর্শনী ম্যাচ খেলবে এবং ১লা মে বাংলাদেশে প্রত্যাবর্তন করবে।

থাইল্যান্ডে অনুষ্ঠিতব্য যুব অলিম্পিক গেমস কোয়ালিফাইং টুর্ণামেন্টের খবর (হকি-৫)
গত কাল বাংলাদেশ দল সিংগাপুরের সাথে ১০-৪ গোলে জয়লাভ করে। আজ স্থানীয় সময় ৯ঘটিকায় অনুষ্ঠিত কম্বোডিয়ার সাথে বাংলাদেশ ২০-০ গোলে জয় লাভ করে এবং আজ স্থানীয় সময় ৪ ঘটিকায় মালয়েশিয়ার সাথে ৪-৭ গোলে পরাজিত হয়। আগামী কাল ১১.০০ ঘটিকার সময় খেলবে চাইনিজ চাইপের সাথে এবং ৬.০০ ঘটিকার সময় খেলবে পাকিস্তানের সাথে।