সুব্রত কাপ আন্তর্জাতিক ফুটবল টুর্নামেন্টে বালিকাদের সাফল্যের পর এবার বালকদের পরীক্ষার পালা।বিকেএসপি’র অনূর্ধব-১৭ বালক দলটি অংশ নিচ্ছে সুব্রত মুখার্জী কাপ আন্তর্জাতিক ফুটবল প্রতিযোগিতা-২০১৭ এর ৫৮তম আসরে। আজকের (১৭ সেপ্টেম্বর) খেলায় বিকেএসপি ১-০ গোলের ব্যবধানে ভারতের সিকিম দলকে পরাজিত করে প্রথম জয় পেয়েছে।প্রথম থেকেই দু’দল পাল্টাপাল্টি আক্রমন রচনা করে খেলতে থাক।খেলের ৪৭ মিনিটে বিকেএসপি’র একটি পরিকল্পিত আক্রমন থেকে  অমিতে খেলার একমাত্র ঘোলটি করেন।

গতকাল (১৬ সেপ্টেম্বর) বিকেএসপি প্রথম খেলায় আন্দামান এ্যান্ড নিকোবারের বিপক্ষে ওয়াক ওভার লাভ করে। বিকেএসপি’র মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মোঃ সামছুর রহমান দলের এ বিজয়ে সকলকে অভিনন্দন জানিয়েছেন।

টুর্নামেন্টে মোট ৪০ টি দল ৮টি গ্রুপে অংশ নিচ্ছে । পুল- ‘এইচ’ এ বিকেএসপি ছাড়াও রয়েছে আন্দামান এ্যান্ড নিকোবার, সিকিম, আফগানিস্তান ও পাঞ্জাব। আগামী ১৮ সেপ্টেম্বর বিকেএসপি আফগানিস্তান ও ১৯ সেপ্টেম্বর পাঞ্জাবের বিপক্ষে খেলবে। ২২ সেপ্টেম্বর কোয়ার্টার ফাইনাল, ২৪ সেপ্টেম্বর সেমি ফাইনাল ও ২৬ সেপ্টেম্বর ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে। বিকেএসপি  দলের মেনেজার ও কোচের দায়িত্বে আছেন  যথাক্রমে মো. শাহাদত হোসেন ও মো:আনোয়ার হোসেন।