ঢাকা, ২৪ বৈশাখ (৭ মে) :
সিটি কর্পোরেশন, পৌরসভা ও ইউনিয়ন পরিষদের নির্বাচন উপলক্ষে আগামী ৭ ও ১৫ মে দশটি নির্বাচনি এলাকায় সাধারণ ছুটি ঘোষণা করেছে সরকার।
উক্ত তারিখে নি¤œবর্ণিত এলাকায় সকল সরকারি, আধাসরকারি, স¦ায়ত্তশাসিত ও বেসরকারি অফিস, প্রতিষ্ঠান এবং সংস্থায় কর্মরত কর্মকর্তা-কর্মচারীদের ভোটাধিকার প্রয়োগ ও ভোটগ্রহণের সুবিধার্থে সাধারণ ছুটি ঘোষণা করা হয়েছে। তবে সংশ্লিষ্ট নির্বাচনি এলাকায় যদি উক্ত তারিখে কোনো পাবলিক পরীক্ষা অনুষ্ঠিত হয় তাহলে পরীক্ষার কেন্দ্রসমূহ ও পরীক্ষা সংশ্লিষ্ট শিক্ষক কর্মচারীগণ সাধারণ ছুটির আওতা বহির্ভূত থাকবে।
ছুটি ঘোষিত নির্বাচনি এলাকাগুলো হচ্ছে : ৭ মে নরসিংদী সদর উপজেলার নুরালাপুর ইউনিয়ন; ১৫ মে যথাক্রমে খুলনা সিটি কর্পোরেশন; বগুড়া জেলার তালোড়া পৌরসভা; মুন্সীগঞ্জ জেলার টংগীবাড়ী উপজেলার পাঁচগাও ইউনিয়ন; গাইবান্ধা জেলার ফুলছড়ি উপজেলার ফজলপুর ইউনিয়ন; যশোর জেলার মনিরামপুর উপজেলার হরিহর নগর ইউনিয়ন; ঝালকাঠি সদর উপজেলার পোনাবালিয়া ইউনিয়ন; ভোলা জেলার চরফ্যাশন উপজেলার মুজিব নগর ইউনিয়ন; চাঁদপুর জেলার হাজিগঞ্জ উপজেলার দ্বাদশগ্রাম ইউনিয়ন এবং চট্টগ্রাম জেলার সন্দ্বীপ উপজেলার কালাপানিয়া ইউনিয়ন।