সারাদেশের রুটি-বিস্কুট, বেকারী ও কনফেকশনারী শ্রমিকদের সমস্যা সমাধানের লক্ষ্যে দেশব্যাপী রুটি-বিস্কুট, বেকারী ও কনফেকশনারী শ্রমিক ফেডারেশন গঠনের অঙ্গীকারের মধ্য দিয়ে ইউনিয়নের দ্বি-বার্ষিক কাউন্সিল ও র‌্যালী অনুষ্ঠিত-
সারাদেশের রুটি-বিস্কুট, বেকারী ও কনফেকশনারী শ্রমিকদের নিয়োগপত্র, আইডি কার্ড, কর্মঘন্টা নির্ধারণ, সার্ভিস বেনিফিটসহ অবিলম্বে মজুরী বোর্ড গঠনের দাবীকে সামনে রেখে ৩১/এফ, তোপখানা রোড, শাহাবাগ, ঢাকা-১০০০-এ ঢাকা রুটি বিস্কুট, বেকারী ও কনফেকশনারী শ্রমিক ইউনিয়ন এর দ্বি-বার্ষিক কাউন্সিল আজ ২ ডিসেম্বর শনিবার অনুষ্ঠিত হয়। কাউন্সিলের মধ্য দিয়ে ডেলিকেটদের ঐক্যমতের ভিত্তিতে জনাব ওহিদুর রহমানকে সভাপতি এবং মেঃ শাহাজাহানকে সাধারন সম্পাদক করে ১১ সদস্য বিশিষ্ট্য আগামী ২ বৎছরের জন্য ইউনিয়নের কার্যকরী কমিটি নির্বাচিত হয়।
নির্বাচনে শ্রমিক নেতা আমিরুল হক্ আমিন চেয়ারম্যান এবং কামরুল হাসান ও নাছিমা আক্তার সদস্য হিসেবে নির্বাচন পরিচালনা করেন।
নির্বাচনে সহকারী উপশ্রম পরিচালক জনাব মহব্বত হোসাইন, মিঃ অসিম কুমার বিশ্বাস প্রভাশক শ্রম অধিদপ্তর এবং শ্রম কর্মকর্তা জনাব মোঃ নাজিমউদ্দিন উপস্থিত ছিলেন।
সকাল ১০.৩০ টা থেকে ১২.৩০ টা পর্যন্ত কাউন্সিল এবং নির্বাচনের কাজ অনুষ্ঠিত হয়।
১২.৩০ টায় জাতীয় প্রেসক্লাবের সামনে সংক্ষিপ্ত সমাবেশ শেষে এক লাল পতাকা মিছিল বের হয়। মিছিলে প্রায় ২ শতাধিক শ্রমিক লাল পতাকা হাতে অংশ নেয়। মিছিল কারিরা রুটি-বিস্কুট, বেকারী এবং কনফেকশনারী শ্রমিকদের বিভিন্ন দাবী সম্বলীত স্লোগান দেয়। তাদের দাবীর মধ্যে অবিলম্বে মজুরী বোর্ড গঠন এবং বাজার দরের সাথে সংগতি রেখে মজুরী নির্ধারণ কে প্রধান আকারে উত্থাপন করা হয়।