মোজাম্মেল হোসেন কামাল, নোয়াখালী প্রতিনিধি ঃ
বাংলাদেশ আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও সড়ক ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদেরের মা ফজিলাতুন নেসার দোয়া মাহফিল ও কুলখানী বৃহস্পতিবার দিনব্যাপী নোয়াখালীর কোম্পানীগঞ্জের বসুরহাট পৌর এলাকার সরকারী মুজিব কলেজ মাঠে অনুষ্ঠিত হয়েছে।
দোয়া মাহফিল ও কুলখানীতে অংশ গ্রহন করেন তাঁর ছেলে মন্ত্রী ওবায়দুল কাদের, বসুরহাট পৌর মেয়র মির্জা আব্দুল কাদের, বেসামরিক বিমান ও পর্যটন মন্ত্রী শাহজাহান কামাল, পাট ও বস্ত্র প্রতিমন্ত্রী মির্জা আজম, কেন্দ্রীয় আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম, আলহাজ্ব মামুনুর রশিদ কিরণ এমপি, হাতিয়ার সাবেক এমপি মোহাম্মদ আলী, এমপি আয়েশা ফেরদাউস, জেলা পরিষদ চেয়ারম্যান ডাঃ এবিএম জাফর উল্যাহ, জেলা আ’লীগ সহ-সভাপতি এটিএম এনায়েত উল্যাহ সহ কেন্দ্রীয় আওয়ামীলীগ বিভিন্ন রাজনৈতিক নেতা কর্মী, স্থানীয় সংসদ সদস্যসহ আতœীয়স্বজন।
পরে, বেসামরিক বিমান ও পর্যটন মন্ত্রী শাহজাহান কামাল মরহুমার কবর জিয়ারত করেন। এসময় নোয়াখালী জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মিনহাজ আহমেদ জাবেদ’র পক্ষে মরহুমার কবরে ফুষ্পমাল্য অর্পন করেন যুবলীগ নেতা মহিন।

উল্লেখ্য ঃ গেলো সোমবার রাত ১০ টা ৪৫ মিনিটের সময় বঙ্গবন্ধু মেডিক্যাল বিশ্ববিদ্যালয় হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরন করেছেন।