১৮ আগস্ট শুক্রবার সাভার চামড়া শিল্প নগরীতে ট্যানারী শ্রমিকদের অধিকার আদায়ের দাবিতে এক আলোচনা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এ আলোচনা সভায় শ্রমিকদের আবাসন, হাসপাতাল, স্কুল ও ক্যান্টিনসহ জরুরী সকল সুযোগ-সুবিধা বাস্তবায়ন এবং অন্তর্বর্তী ভাতা ও বিভিন্ন রকম দাবি তুলে ধরা হয়।
উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ লেবার ওয়েলফেয়ার ফাউন্ডেশনের মহাসচিব জেড এম কামরুল আনাম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ট্যানারী ওয়ার্কার্স ইউনিয়নের সভাপতি আবুল কালাম আজাদ, সম্পাদক আব্দুল মালেক, প্রচার সম্পাদক শেখ আকরাম হোসেন, ক্রিয়া ও সাংস্কৃতিক সম্পাদক আব্দুর রহিমসহ অন্যান্য।
অনুষ্ঠানে প্রধান অতিথি তার বক্তব্যে বলেন শ্রমিকদের সকল দাবি আদায়ে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে এবং যতদিন দাবি আদায় না হয় ততদিন আমাদের কার্যক্রম চালিয়ে যেতে হবে। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ট্যানারী ওয়ার্কার্স ইউনিয়নের সভাপতি আবুল কালাম আজাদ। তিনি তার বক্তব্যে বলেন, সকল শ্রমিকদের ঐক্যবদ্ধ হতে হবে, দালাল চক্রকে মোকাবেলা করতে হবে, এ ছাড়াও তিনি আগামী ২৪ তারিখ ট্যানারী শিল্প এলাকায় ঐক্যবদ্ধ হয়ে সমাবেশ করার জন্য সকলকে আহ্বান জানান।
ট্যানারী ওয়ার্কার্স ইউনিয়নের প্রচার সম্পাদক শেখ আকরাম হোসেনের সঞ্চালনে অনুষ্ঠানটি পরিচালিত হয়। সবশেষ সকলকে ধন্যবাদ জ্ঞাপনের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।