মার্সেল বাংলাদেশ চ্যাম্পিয়নশিপ লিগের শেষ রাউন্ড আজ বুধবার থেকে শুরু হয়েছে। কমলাপুরের বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোস্তফা কামাল স্টেডিয়ামে লিগের শেষ ম্যাচে গেল আসরের চ্যাম্পিয়ন ফকিরেরপুলের মুখোমুখি হয় এই আসরের চ্যাম্পিয়ন বসুন্ধরা কিংস। ম্যাচে জয় হয়েছে আগের আসরের চ্যাম্পিয়নদের। তারা ২-০ গোলে হারিয়ে দিয়েছে বসুন্ধরা কিংসকে। লিগে এটা উভয় দলের শেষ ম্যাচ ছিল।

 

বুধবার ম্যাচের ১৫ মিনিটে সুজন মাহমুদের গোলে এগিয়ে যায় ফকিরেরপুল। তার গোলে এগিয়ে থেকেই প্রথমার্ধের খেলা শেষ করে তারা। বিরতির পর ৫৫ মিনিটে সোহাগ নাঈম গোলের দেখা পেলে ২-০ ব্যবধানে এগিয়ে যায় ফকিরেরপুল। বাকি সময়ে আর কোনো গোল না হওয়ায় শেষ ম্যাচে জয় নিয়েই মাঠ ছাড়ে ফকিরেরপুল। এ জয়ের ফলে ১৮ ম্যাচ থেকে ২৫ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের তৃতীয় স্থানে উঠে এসেছে ফকিরেরপুল। সমান ম্যাচ থেকে বসুন্ধরা কিংসের সংগ্রহ ৩৫ পয়েন্ট।

 

দিনের অপর ম্যাচে উত্তর বারিধারা ১-১ গোলে ড্র করেছে সকার ক্লাব ফেনীর সঙ্গে। ম্যাচের ২৩ মিনিটে ফেনীর মো. ইকবাল গোল করে এগিয়ে নেন দলকে। আর ৫২ মিনিটে মো. সুজনের গোলে সমতা ফেরায় উত্তর বারিধারা। বাকি সময়ে আর কোনো গোল হয়নি। এই ড্রয়ের ফলে ১৮ ম্যাচ থেকে ২০ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের অষ্টম স্থানে থেকে লিগ শেষ করল সকার ক্লাব ফেনী। সমান ম্যাচ থেকে ২৪ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের চতুর্থ স্থানে রয়েছে উত্তর বারিধারা ক্লাব।