শাকিল মুরাদ, শেরপুর প্রতিনিধি:

শেরপুরের শ্রীবরদী সীমান্তে ২৮কেজি গাঁজাসহ আব্দুল মোতালেব হোসেন (২৭) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। ২৯আগস্ট মঙ্গলবার রাতে বিজিবি’র ২৭ ব্যাটেলিয়ানের কর্ণঝোড়া সীমান্ত ফাঁড়ির একটি টহল দল সীমান্ত জনপদের বৈস্টমপাড়া রাবার বাগান এলাকা থেকে ওই গাঁজা উদ্ধার করে। গ্রেফতারকৃত মোতালেব স্থানীয় সিংগাবরুনা ইউনিয়নের বগুলাকান্দি গ্রামের আবু সামার ছেলে। বুধবার দুপুরে উদ্ধারকৃত গাঁজাসহ গ্রেফতার মোতালেবকে শ্রীবরদী থানায় সোর্পদ করা হয়। ওই ঘটনায় শ্রীবরদী থানায় মোতালেবসহ ৭জনকে আসামী করে বিশেষ ক্ষমতা আইনে একটি মামলা দায়ের হয়েছে। ওই মামলার এজাহারনামীয় অন্য আসামীরা হচ্ছে মুকুল মিয়া, কালু মিয়া, আব্দুল্লাহ, রফিকুল ইসলাম, শহিদুল্লাহ ও আতর আলী।

কর্ণঝোড়া বিজিবি ক্যাম্পের হালিবদার নাইমুল হক জানান, মাদকবিরোধী বিশেষ অভিযান চলাকালে সীমান্তে একটি চোরাকারবারী দলকে ধাওয়া করে গাঁজার চালানসহ মোতালেবকে আটক করা হয়। ওই সময় অন্যরা পালিয়ে যায়।

শ্রীবরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রেজাউল হক বলেন, ওই ঘটনায় থানায় একটি নিয়মিত মামলা রজু হয়েছে। গ্রেফতারকৃত মোতালেবকে রিমান্ডের আবেদনসহ আদালতে সোর্পদ করা হবে।