আজ ১৬ জানুয়ারী, ২০১৮, মঙ্গলবার সকাল ১০টায় রাজধানী ঢাকার শাহবাগ এলাকায় ২১ নং ওয়ার্ড কাউন্সিলর এম এ হামিদ খান এর কার্যালয়ে শীত বস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করেন সমাজকল্যাণমন্ত্রী জনাব রাশেদ খান মেনন, এমপি। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা-মহানগর দক্ষিণ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জনাব শাহে আলম মুরাদ। সভাপতিত্ব করেন ২১ নং ওয়ার্ড কাউন্সিলর জনাব এম এ হামিদ খান।

অনুষ্ঠানে সমাজকল্যাণমন্ত্রী বলেন “আমি এই এলাকার এমপি হিসেবে এখানকার মানুষের মাঝে শীত বস্ত্র বিতরণ করতে এসেছি। বর্তমান সরকারের সময়ে এই এলাকার রাস্তাঘাটের ব্যাপক উন্নয়ন করেছি। বর্তমান সরকারের উন্নয়নের ছোঁয়া এখন দেশের আনাচে কানাচে পৌছে গেছে। দেশের মানুষ আজ তৃপ্তিতে নিঃশ^াস নিচ্ছে। অথচ বিএনপি-জামাত জোট নানা জায়গায় বর্তমান সরকারের দুর্ণাম ছড়ানোর অপচেষ্টা করছে।”

সমাজকল্যাণমন্ত্রী সকলকে নানা ষড়যন্ত্রের বিরুদ্ধে সতর্ক থাকার আহ্বান জানিয়ে সমাজকল্যাণমন্ত্রী বলেন “দেশের মানুষ এখন বিএনপি জামাতের দিক থেকে মুখ ফিরিয়ে নিয়েছে। স¦ভাবতই তারা এখন বিভিন্ন অপকৌশলের আশ্রয় নেবে। তাই চৌদ্দ দলসহ সকলকে তাদের এই অপকৌশলের ব্যাপারে সতর্ক থাকতে হবে।”

অনুষ্ঠান শেষে সমাজকল্যাণমন্ত্রী অসহায় শীতার্ত মানুষদের মাঝে কম্বল বিতরণ করেন।

এরপর বেলা ১১টায়, সমাজকল্যাণমন্ত্রী ও বাংলাদেশ ওয়ার্কাস পার্টির চেয়ারম্যান তার পল্টনস্ত ওয়ার্কার্স পার্টির অফিস প্রাঙ্গনে প্রয়াত বামনেতা কমরেড অমল সেনের ১৫তম মৃত্যু বার্ষিকীতে যোগ দিয়ে প্রয়াত নেতার প্রতি ফুলেল শ্রদ্ধা নিবেদন করেন।