ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় দুইদিন ব্যাপী ‘ওয়ালটন বিশেষ শিশু-কিশোরদের ক্রীড়া উৎসব-২০১৭’ আজ মঙ্গলবার দুপুরে পুরস্কার বিতরণী অনুষ্ঠানের মধ্য দিয়ে শেষ হয়েছে।

জাতীয় প্রতিবন্ধী ক্রীড়া সমিতির (এনএএসপিডি) আয়োজনে অনুষ্ঠিত এই প্রতিযোগিতার দ্বিতীয় দিনে ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়। যেখানে মুখোমুখি হয় এনএএসপিডি ও সুইড বাংলাদেশ (সোসাইটি ফর দ্য ওয়েলফেয়ার অব দ্য ইন্টেলেকচুয়ালি ডিসঅ্যাবল্ড)। ম্যাচে এনএএসপিডি ৩-১ গোলে সুইড বাংলাদেশকে হারায়। এদিন ফুটবল ছাড়াও ১৫টি ক্যাটাগোরির ৪২টি ইভেন্টের বিজয়ীদের পুরস্কৃত করা হয়। পাশাপাশি প্রতিযোগিতায় অংশ নেওয়া ২০০ জন বিশেষ শিশু-কিশোরদেরও ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে পুরস্কৃত করা হয়।

ধানমন্ডির সুলতানা কামাল মহিলা ক্রীড়া কমপ্লেক্সে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহমুদা বেগম ক্রিক। এ সময় উপস্থিত ছিলেন জাতীয় প্রতিবন্ধী ক্রীড়া সমিতির (এনএএসপিডি) মহাসচিব ড. সেলিনা আক্তার। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের অপারেটিভ ডিরেক্টর (স্পোর্টস এন্ড ওয়েলফেয়ার) এফএম ইকবাল বিন আনোয়ার (ডন)।

মূলত ২৬তম আন্তর্জাতিক প্রতিবন্ধী দিবস ও ১৯তম জাতীয় প্রতিবন্ধী দিবস উপলক্ষ্যে এই প্রতিযোগিতার আয়োজন করা হয়। যেখানে ঢাকা বিভাগের বিভিন্ন স্কুল ও সংস্থার সব ধরনের প্রতিবন্ধী ও অটিজম শিশু-কিশোররা অংশ নিয়েছে।