মোঃ ইউনুস আলী, বিশেষ প্রতিনিধি:

লালমনিরহাটের পাটগ্রাম উপজেলায় অভিযান চালিয়ে ৫টি চোরাই মোটরসাইকেলসহ ৪ জনকে আটক করেছে পুলিশ। বুধবার (১৩ ডিসেম্বর) ভোর থেকে সকাল পর্যন্ত ঐ উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলেন, পাটগ্রাম পৌরসভার মৃত আব্দুল কাদেরের ছেলে রেজওয়ান কবীর (৩০), একই এলাকার একাব্বর আলীর ছেলে সাইজুল হক (৩৯), আব্দুর রহিমের ছেলে মিজানুর রহমান (৩৩) ও একই উপজেলার বাউরা এলাকার মিজানুর রহমানের ছেলে ডাঃ আরিফুজ্জামান আরিফ (২৭)।

লালমনিরহাট সদর থানার উপ-পরিদর্শক (এসআই) মাঈনুল হক জানান, সদর থানায় মটরসাইকেল চুরির একটি মামলা তদন্ত করতে চোর চক্রটির মুলহোতা মিজানুর ও সাইজুলকে চোরাই মোটরসাইকেলসহ আটক করা হয়। পরে তাদের দেয়া তথ্যমতে রেজওয়ান ও আরিফকে মোটরসাইকেলসহ আটক করা হয়।

অপর দিকে আটক ডাঃ আরিফুজ্জামানের বাবা মিজানুর রহমান জানান, তারা বুড়িমারী এলাকার আরসাদ হোসেনে কাছ থেকে শোরুমের কাগজপত্রসহ মটরসাইকেলটি ক্রয় করে ব্যবহার করছেন। পুলিশ সকালে বাড়ি থেকে কিছু না বলেই মোটরসাইকেলসহ তার প্রাইভেট মেডিকেল পাশ ছেলেকে আটক করেছে। তিনি ঘটনার সুষ্ঠ তদন্তের দাবি জানান।

লালমনিরহাট সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহফুজ আলম জানান, চোর চক্রটির মুলহোতাদের আগের একটি মোটরসাইকেল চুরি মামলায় গ্রেফতার দেখানো হয়েছে এবং বাকী দুই জনের মোটরসাইকেলের কাগজপত্র যাচাই বাছাই ও তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।