মোঃ ইউনুস আলী, লালমনিরহাট প্রতিনিধি:

পৃথক প্র্থক অভিযান চালিয়ে লালমনিরহাটের সদর উপজেলায় সাড়ে ৫১ কেজি গাজাসহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার সকালে ও দুপুরে ঐ উপজেলার কুলাঘাট ইউনিয়নের ধরলার চড়ে গাঁজাসহ তাদের আটক করা হয়।

আটককৃত মাদক ব্যবসায়ীরা হলেন- কুড়িগ্রামের ফুলবাড়ি উপজেলার গজেরকুটি গ্রামের ছকিমুদ্দিনের পুত্র কুখ্যাত মাদক ব্যবসায়ী আব্দুর রশিদ (৪০) ও একই এলাকার মোজাহারুল আলমের পুত্র সহিদুল ইসলাম (৩৫) ও একই উপজেলার কিশামত প্রাণকৃষ্ণ গ্রামের আহম্মদ আলীর পুত্র মাদক ব্যবসায়ী শফিকুল ইসলাম (৩২)।

পুলিশ সুত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে সদর থানা পুলিশের উপ-পরিদর্শক এসআই আব্দুল কুদ্দুস ও এস আই মোস্তফা কামাল সঙ্গীয় ফোর্সসহ কুলাঘাটের ধরলা নদীর চর এলাকায় বিভিন্ন স্থানে অভিযান চালান। এসময় ধরলার চড় এলাকা থেকে ২৬ কেজি গাঁজাসহ দুই জন ও অপর এক স্থান থেকে সাড়ে ২৫কেজি গাঁজাসহ একজনকে আটক করা হয়।

আটককৃত তিন মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে সংশ্লিষ্ট মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে লালমনিরহাট সদর থানায় মামলা দায়ের করা হয়েছে।

লালমনিরহাট সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহফুজ আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সদর উপজেলার কুলাঘাট ইউনিয়নের ধরলা নদীর চর থেকে পৃথক অভিযান চালিয়ে গাঁজাসহ ৩জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। তাদের বিরুদ্ধে মাদক আইনে পৃথক পৃথক মামলা দায়েরের পর সন্ধ্যায় তাদেরজেলা হাজতে প্রেরন করা হয়েছে।