বিকেএসপির প্রমীলা দল সুব্রত মুখার্জী কাপ অনূর্ধ্ব-১৭ আন্তর্জাতিক ফুটবল টুর্নামেন্টের ফাইনালে উঠেছে। তারা আজ টুর্নামেন্টের দ্বিতীয় সেমিতে মেঘালয়কে ৩-১ গোলের ব্যবধানে পারাজিত করে প্রথমবারের মতো ফাইনাল খেলার যোগ্যতা অর্জন করে। দিল্লীর আম্বেদকার স্টেডিয়ামে অনুষ্ঠিত খেলায় বিকেএসপি প্রথম থেকেই প্রাধান্য বিস্তার করে খেলে প্রতিপক্ষেকে কোনঠাসা করে রাখে। বিকেএসপি’র মেয়েরা তাদের স্বপ্নপূরনের দ্বারপ্রান্তে।প্রতিদ্বন্দ্বীতাপূর্ণ এ খেলার প্রথমার্ধ বিকেএসপি মুক্তার দেয়া গোলে এগিয়ে যায়।দ্বিতীয়ার্ধে বিকেএসপি পরিকল্পিত আক্রমন করলে মুক্তা সরকার অরও ১টি ও শাহেদা আক্তার ১টি গোল করে বিজয় নিশ্চিত করেন। খেলার ইনজুরি টাইমে  মেঘালয় পেনাল্টি থেকে ১ গোল শোধ করে ব্যবধান কমিয়ে আনে।বিকেএসপি’র খেলা স্টেডিয়ামে আসা দর্শক উপভোগ করেন। বিকেএসপি’র মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মোঃ সামছুর রহমান, বিজিবিএম, পিবিজিএম, এনডিসি, এএফডব্লিউসি, পিএসসি প্রথমবারের মতো ফাইনালে উঠায় বিকেএসপি পরিবারের পক্ষ থেকে অভিনন্দন জানিয়েছেন।

 

বিকেএসপি আগামী ১৫ সেপ্টেম্বর এনসিসি’র সাথে প্রতমবারের মতো ফাইনাল খেলবে। প্রিমীলা দলটি সুব্রত কাপে এবার নিয়ে দ্বিতীয়বারের মত অংশ নিচ্ছে।

 

১৮ সদস্য বিশিষ্ট এ দলে ১৬ জন থেলোয়াড়, কোচ ও ম্যানেজার রয়েছেন । টুর্নামেন্টে মোট ৩২ টি দল ৮টি গ্রুপে অংশ নিচ্ছে।

দলের মেনেজার ও কোচের দায়িত্বে আছেন যথাক্রমে মো. শাহীনুল হক ও জয়া চাকমা। উল্লেখ্য বিকেএসপি’র প্রিমীলা দল গত বছর এ টুর্নামেন্টে প্রথমবারের মত অংশ নিয়ে কোয়ার্টার ফাইনাল খেলার যোগ্যতা অর্জন করেছিল। প্রমীলা দলটি সুব্রত কাপে বাংলাদেশের হয়ে প্রতিনিধিত্ব করছে।