কুষ্টিয়া, ০৯ মার্চ’ ২০১৮
‘‘হিটলারের কথা বাদ দেন তার চেয়েও খারাপ বেগম খালেদা জিয়া এবং বিএনপি।’’ এমন মন্তব্য করে তথ্যমন্ত্রী ও জাসদ সভাপতি হাসানুল হক ইনু এমপি বলেছেন, রাজাকার, জঙ্গী, আগুন সন্ত্রাসীদের সঙ্গী ও বন্ধু হয়ে বেগম খালেদা জিয়া রাজনৈতিক আত্মহত্যা করেছেন। তার বিরুদ্ধে সব মামলা সত্যি, সূতরাং উনি কৃতক্রর্মের ফল ভোগ করছেন। এখানে আমাদের কিছু করার নেই।
আজ শুক্রবার বেলা ১২টায় কুষ্টিয়ার ভেড়ামারা বারমাইলে কুষ্টিয়া পল্লী বিদ্যুৎ সমিতির উপকেন্দ্রে প্রধামন্ত্রী কর্তৃক ভেড়ামারা উপজেলা শতভাগ বিদ্যুতায়নের উদ্বোধনকৃত ফলক স্থাপন অনুষ্ঠানে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।
এসময় বিএনপি নেতাকর্মীকে গ্রেফতার প্রসঙ্গে তথ্যমন্ত্রী বলেন, আসলে যাদের বিরুদ্ধে সরাসরি আগুন সন্ত্রাসের মামলা, জঙ্গীবাদের মামলা এবং চুরির মামলা রয়েছে প্রশাসন তাদেরকেই গ্রেফতার করে। কোন নিরাপরাধ বিএনপি নেতাকর্মীকে গ্রেফতার করেনি। জেলাখানায় আছে টাকা চুরির আসামীরা।
ইনু বলেন, নির্বাচন ও গণতন্ত্র নিয়ে কথা বলার আগে তাদের বোঝা উচিত সরকার কাউকে বাদ দিয়ে নির্বাচনের কোন পরিকল্পনা করেনি। কেবলমাত্র অপরাধী আর পাকিস্তানের দালালদের রাজনীতি থেকে বিদায় জানাতে হবে। তবেই রাজনীতি ও গনতন্ত্র বিপদমুক্ত হবে।
কুষ্টিয়া পল্লী বিদ্যুৎ সমিতির আয়োজনে ও পল্লী বিদ্যুৎ সমিতির সভাপতি স্ইাফুদ্দোলা তরুন’র সভাপতিত্বে এ অনুষ্ঠানে কুষ্টিয়ার অতিরিক্ত পুলিশ সুপার নূরে আলম সিদ্দিকী, ভেড়ামারা উপজেলা নির্বাহী কর্মকর্তা সোহেল মারুফ, কুষ্টিয়া পল্লী বিদ্যুতের জেনারেল ম্যানেজার হারুন অর রশিদ, এবং জাসদের সাংগঠন্কি সম্পাদক আব্দুল আলীম স্বপনসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
পরে তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু ভেড়ামারা উপজেলা অডিটোরিয়ামে অবহেলিত হোমিও চিকিৎসকদের মৌলিক অধিকার আদায় এবং হোমিও চিকিৎসকদের দক্ষতা বৃদ্ধিতে প্রশিক্ষন কর্মশালায় প্রধান অতিথি হিসেবে অংশ নেন।