দেশের স্বনামধন্য উদ্যোক্তা এবং ফ্যাশন ডিজাইনার ‘বিশ্বরঙ’-এর বিপ্লব সাহা। ডিজাইনারের পাশাপাশি কদিন আগেই গায়ক পরিচয়ে আত্মপ্রকাশ করলেন তিনি। বেরিয়েছে তার কয়েকটি মিউজিক ভিডিও। টিভি এবং কিছু অনুষ্ঠানেও গান গাইতে দেখা গেছে তাকে। এরইমধ্যে জি সিরিজ থেকে রিলিজ হয়েছে তার ডেব্যু অ্যালবাম ‘মিউজিক্যালি বিপ্লব’। ৪টি রবীন্দ্রসঙ্গীত গেয়েছেন তিনি সেই অ্যালবামে। ৪টি গানই গেয়েছেন তিনি দেবলীনা সুর এবং কোনালের সঙ্গে ডুয়েট। গানগুলো হচ্ছে- সেদিন দুজনে, আমার এই পথ চাওয়াতেই আনন্দ (দেবলীনা), আমার পরাণ যাহা চায় এবং তুমি রবে নীরবে (কোনাল) ।

সময়ের অভাবে অ্যালবামটির অফিশিয়াল প্রকাশনা উৎসব করতে পারেননি বলে জানিয়েছিলেন এই ডিজাইনার-গায়ক। তবে তার অ্যালবাম তৈরির পেছনে যাদের উৎসাহ ছিল সবচেয়ে বেশি, সেই স্বপ্নীল সজীব এবং সামিউল ইসলাম সারপ্রাইজ দিয়েছেন তাকে। সেই সারপ্রাইজের আরেক সঙ্গী ছিলেন ডিজাইনার টুটলি রহমান।

বিপ্লব সাহা বললেন- ‘গত বুধবার গুলশানে আমাদের ডিজাইনার বন্ধু টুটলি রহমানের বাসায় ওরা অ্যালবামটির সারপ্রাইজ প্রকাশনা উৎসব করল। স্বপ্নীলের জন্মদিনে সেদিন আমরা সবাই সেদিন একসঙ্গে হয়েছিলাম আমরা তারিন, বিজরী বরকতউল্লাহ, আঁখি আলমগীর, কোনাল, সোহানা সাবা, ভাবনা, টুম্পা, মিথিলা, দিঠি, নির্ঝর, লিপি খন্দকার, স্বপ্নীল সজীব, সামিউল ইসলাম পোলক, মোস্তফা খালিদ পলাশ, মহুয়া খায়ের, সঙ্গীতা খান, নাদিম কাদির, জিয়া, নিলয় সেন গুপ্তাসহ অনেকেই। সেখানেই ওরা আমাকে এই সারপ্রাইজ দেয়। আমি অবাক হয়েছিলাম, মনে মনে খুশিও!’

অ্যালবামটির সিডি যে কেউ ‘বিশ্বরঙ’-এর শোরুম থেকে সংগ্রহ করতে পারবেন। আর জি সিরিজ মিউজিক ইউটিউব চ্যানেল ও ‘বিশ্বরঙ’ ফ্যান ক্লাবের ইউটিউবে শুনতে পারবেন গানগুলো।