আজ  বিকেএসপি প্রমীলা ক্রিকেট দল মহিলা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে ২০১৬-১৭ এ নিজেদের প্রথম খেলায়  গুলশান ইয়ুথ ক্লাবকে ১৩৬ রানের বিশাল ব্যবধানে পরাজিত করে শুভ সূচনা করেছে। বিকেএসপির ৪নং ক্রিকেট মাঠে অনুষ্ঠিত সীমিত ওভারের খেলায় বিকেএসপি টসে জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেয় এবং নির্ধারীত ৫0 ওভারে ২০9/৮ রান করে। বিকেএসপি’র সানজিদা সর্বোচ্চ ৪৫ রান করেন। জবাবে গুলশান ইয়ুথ ক্লাব ৪২ ওভারে  73 রানে অল আউট হয়ে যায়। বিকেএসপিরকহিনুর ৪টি, নাহিদা ৩টি, সানজিদা ২টি ও মোর্শেদা ১টি করে উইকে  পায়। বিকেএসপি’র নাহিদা ৩৫ রান ও ২7/২ উইকেট লাভ করায়  ম্যান অফ দ্য ম্যাচের পুরস্কার পান।

 

বিকেএসপি দলের খেলোয়াড়রা হলেন: ফারজানা আক্তার, ইসমত জাহান, জান্নাতুল ফেরদৌস, জিনাত আছিয়া, মোর্শেদা খাতুন, টুম্পা চৌধুরী, সুমাইয়া আইরিন, নাহিদা আক্তার, কহিনুর আক্তার, সোবহানা মোস্তারী, শিরিন আক্তার, সানজিদা জান্নাত, দিশা বিশ্বাস, ফালগুনি চৌদুরী, মিষ্টি রানী সাহা ও সানজিদা আক্তার ।

বিকেএসপি দলের টেকনিক্যাল এ্যাডভাইজারের দায়িত্ব পালন করছেন মো.আখিনুরজামান রূশো, কোচ ফাতেমা তুজ জোহরা ও ফিল্ডিং কোচ হিসেবে আছেন ডলি রানী সরকার।

মোট ০৯টি দল এবারের লিগে অংশ নিচ্ছে । দল গুলো হলো; বিকেএসপি, রুপালী ব্যাংক ক্রীড়া পরিষদ, খেলাঘর সমাজ কল্যান সমিতি, মোহামেডান স্পোর্টিং ক্লাব, আবাহনী লি., গুলশান ইয়থ ক্লাব, ইন্দিরা রোড ক্রীড়া চক্র, কলাবাগান ক্রীড়া চক্র ও হিল্লোল যুব সংঘ । সকল খেলা বিকেএসপি’র ৩ ও ৪ নং ক্রিকেট গ্রাউন্ডে প্রতিদিন ২টি করে খেলা অনুষ্ঠিত হবে।

 

বিকেএসপি আগামী ২৫ সেপ্টেম্বর আবাহনী লি. এর সাথে  খেলবে ।