মার্সেল বাংলাদেশ চ্যাম্পিয়নশিপ লিগে আজ বৃহস্পতিবার দুটি ম্যাচ অনুষ্ঠিত হয়। কমলাপুরের বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোস্তফা কামাল স্টেডিয়ামে দিনের প্রথম ম্যাচে মুখোমুখি হয় ফকিরেরপুল ইয়াংমেন্স ক্লাব ও কাওরান বাজার প্রগতি সংঘ। দশম রাউন্ডের এই ম্যাচে অবশ্য কেউ জয় পায়নি। ১-১ গোলের সমতা নিয়েই শেষ হয়েছে ম্যাচ। দিনের পরের ম্যাচে মুখোমুখি হয় ভিক্টোরিয়া স্পোর্টিং ক্লাব ও অগ্রণী ব্যাংক স্পোর্টস ক্লাব। অগ্রণী ব্যাংককে ২-০ গোলে হারিয়েছে ভিক্টোরিয়া।

 

বৃহস্পতিবার বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোস্তফা কামাল স্টেডিয়ামে বর্তমান চ্যাম্পিয়ন ফকিরেরপুলের বিপক্ষে ম্যাচের ২১ মিনিটেই এগিয়ে যায় কাওরান বাজার। এ সময় অনিক গোল করে এগিয়ে নেন দলকে। তার গোলে এগিয়ে থেকেই বিশ্রামে যায় কাওরান বাজার। বিরতির পর পরই ম্যাচে সমতা ফেরায় ফকিরেরপুল। ৫৪ মিনিটের মাথায় ফকিরেরপুলের হাসান গোল করে পিছিয়ে পড়া দলকে সমতা এনে দেন। বাকি সময়ে উভয় দল বেশ কিছু সুযোগ পেয়েও সেগুলো কাজে লাগাতে পারেনি। ফলে ড্র ভিন্ন অন্য কোনো ফল হয়নি এই ম্যাচে।

 

এদিকে অগ্রণী ব্যাংকের বিপক্ষে প্রথমার্ধেই ২-০ গোলের লিড নেয় ভিক্টোরিয়া। ম্যাচের ১৪ মিনিটে ভিক্টোরিয়ার মো. নাঈম গোল করে এগিয়ে নেন দলকে। তার ৪ মিনিট পরেই মো. সাব্বির গোল করে ব্যবধান দ্বিগুণ করেন। দ্বিতীয়ার্ধে আর কোনো গোল না হলে ২-০ ব্যবধানের জয় নিয়েই মাঠ ছাড়ে মতিঝিলের ক্লাবটি।

 

আগামীকাল শুক্রবার মার্সেল বাংলাদেশ চ্যাম্পিয়নশিপ লিগে একটি ম্যাচ অনুষ্ঠিত হবে। দশম রাউন্ডের এই ম্যাচে কমলাপুরের বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোস্তফা কামাল স্টেডিয়ামে বিকেল ৩টা ৩০ মিনিটে মুখোমুখি হবে টিএন্ডটি ক্লাব ও বাংলাদেশ পুলিশ ফুটবল ক্লাব।