হাসিবুর রহমান রুবেল:-কুষ্টিয়া, ০৩ নভেম্বর’ ২০১৭ :
জেল হত্যা দিবসে বিএনপি নিন্দা করলো না এটা রহস্যজনক উল্লেখ করে তথ্যমন্ত্রী ও জাসদ সভাপতি হাসানুল হক ইনু বলেছেন, জাতীয় চার নেতা হত্যার বিষয়ে বেগম জিয়ার নিরবতা ও নিন্দা না করা প্রসঙ্গত বঙ্গবন্ধু ও চার নেতার খুনীর প্রত্যক্ষ দোষর ও রক্ষকে পরিণত করে।
তথ্যমন্ত্রী বলেন জেল হত্যাকারীরাই বঙ্গবন্ধুর হত্যাকারী। এখন পর্যন্ত যারা বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতা হত্যাকান্ডের নিন্দা প্রতিবাদ করেনা তারা কার্যত আইনের শাসন ও গণতন্ত্রে বিশ^াস করেনা। মন্ত্রী এর জন্য বিএনপি এবং খালেদা জিয়ার বিরুদ্ধে তীব্র নিন্দা জানিয়েছেন।
আজ শুক্রবার বেলা ১১টায় কুষ্টিয়া সার্কিট হাউজে দলীয় নেতাকর্মীদের সাথে মতবিনিময় শেষে সাংবাদিকদের এসব কথা বলেন।
তথ্যমন্ত্রী বলেন, জেনারেল জিয়াউর রহমান হত্যা, খুন ও অবৈধ ক্ষমতা দখলের সামরিক তন্ত্রের প্রত্যক্ষ সমর্থক। জিয়া বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতার হত্যাকারীদের প্রধান রক্ষক ও পুর্ণবাসনকারী এবং খালেদা জিয়া ও বিএনপি ৭৫’র খুনী চক্রের প্রধান সমর্থক ও রাজনৈতিক আশ্রয়দাতা। সুতরাং বেগম জিয়ার রাজনীতিতে উপস্থিতি মানে চক্রান্তের উপস্থিতি। বিএনপির রাজনীতিতে থাকা মানে চক্রান্তের লালন করা।
এসময় কুষ্টিয়ার জেলা প্রশাসক জহির রায়হান, অতিরিক্ত পুলিশ সুপার নূরানী ফেরদৌস দিশা, জেলা জাসদের সভাপতি গোলাম মহসিন, মিরপুর জাসদের সাধারণ সম্পাদক আহাম্মদ আলী, জাসদ নেতা জিল্লুর রহমানসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। পরে মন্ত্রীকে গার্ড অব অনার দেওয়া হয়।