এন.আই.মিলন, বীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি- দিনাজপুরের বীরগঞ্জ প্রেসক্লাবের কার্য নির্বাহী কমিটি গঠন হয়েছে, সভাপতি মোঃ আবেদ আলী, সাধারন সম্পাদক মোঃ শাহিনুর ইসলাম ।

বীরগঞ্জ প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ আবেদ আলীর সভাপতিত্বে গত বুধবার সকালে প্রেসক্লাব কার্যালয়ে সাধারন সভা অনুষ্ঠিত হয়। সাধারন সম্পাদক শাহিনুর ইসলামের পরিচালনায় বক্তব্য রাখেন সহ সাধারন সম্পাদক মোঃ মোশাররফ হোসেন, সাংগঠনিক সম্পাদক নাজমুল ইসলাম মিলন, সাহিত্য-পাঠাগার ও ক্রীড়া সম্পাদক রেজা মোঃ তৌফিক সহ বক্তারা অভিযোগ করে বলেন, বীরগঞ্জ প্রেসক্লাব প্রতিষ্ঠার পর বহুতল ভবন নির্মানের পরিকল্পনা করা হলেও দীর্ঘ ১৬ বছর সংগঠনের তেমন কোন উন্নয়ন হয়নি বা ৩ বছরের মেয়াদে কমিটি নবায়ন করার নিয়ম থাকলেও তা করা হয়নি। কমিটি গঠন করা বিষয়ে ব্যাপক আলোচনা করা হয়। আলোচনা শেষে সর্বসম্মতিক্রমে পূর্বের কমিটি বিলুপ্ত করে নুতন কার্য নির্বাহী কমিটি গঠন করা হয়।

বীরগঞ্জ প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ আবেদ আলী (দৈনিক করতোয়া) নব গঠিত নির্বাহী কমিটি’র সভাপতি, মোঃ নাজমুল ইসলাম মিলন (দৈনিক স্বর্ন সকাল) সিনিয়র সহ সভাপতি, মোঃ আরমান আলী (দৈনিক ভোরের ডাক) সহ সভাপতি, মোঃ শাহিনুর ইসলাম (দৈনিক তিস্তা) সাধারন সম্পাদক, মোঃ মোশাররফ হোসেন (দৈনিক মানব বার্তা) সহ সাধারন সম্পাদক, রেজা মোঃ তৌফিক (দৈনিক উত্তরবঙ্গ) সাংগঠনিক সম্পাদক, দশরথ রায় বাবুল (দৈনিক পত্রালাপ) অর্থ সম্পাদক, ছকিম উদ্দিন আহাম্মদ (দৈনিক আলোর জগৎ) সাহিত্য-পাঠাগার ও ক্রীড়া সম্পাদক এবং মোঃ মাজেদুর রহমান (সাপ্তাহিক অতঃপর)’কে নির্বাহী সদস্য করে ৯ সদস্যের কার্য নির্বাহী কমিটি গঠন করা হয়েছে।

নুতন কমিটি নিদিষ্ট মেয়াদে বহুতল ভবন নির্মানের পরিকল্পনা বাস্তবায়ন করার শপথ গ্রহন করেন।