এন.আই.মিলন, বীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি- দিনাজপুরের বীরগঞ্জে জাতীয় সমাজসেবা দিবসে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
উপজেলা প্রশাসন ও সমাজসেবা অধিদপ্তরের আয়োজনে ২ জানুয়ারী/১৮ উপজেলা পরিষদ চত্বর থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে। র‌্যালী শেষে উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আলম হোসেনের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন দিনাজপুর-১ আসনের জাতীয় সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল।
অনুষ্ঠানে উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি খাইরুল ইসলাম চৌধূরী, যুগ্ন সাধারন সম্পাদক শামীম ফিরোজ আলম, যুব ও ক্রিড়া সম্পাদক ইয়াছিন আলী’র উপস্থিতিতে উপজেলা সমাজসেবা অফিসার সরোয়ার মুর্শেদ আহাম¥দ স্বাগত বক্তব্যে রাখেন। এসময় ২০ জনকে ৫ লক্ষ ৫০ হাজার টাকা ও সুবর্ন নাগরিক কার্ড প্রদান করা হয়।
এসময় র‌্যালী ও আলোচনা সভায় সরকারী কর্মকর্তা-কর্মচারী, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক, ছাত্রছাত্রী, পারুলের নেতৃত্বে হিজরা সংগঠনের একদল সদস্য, রাজনৈতিক সংগঠন, সহযোগি সংগঠন, সামাজিক-সাংস্কৃতিক ও সাংবাদিক সংগঠনের নেতৃবৃন্দ অংশ গ্রহন করে।