এন.আই.মিলন, বীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি ঃ দিনাজপুরের বীরগঞ্জের কবিারজহারে ১টি মিলের চাতালে জুয়া খেলার সময় পুলিশ অভিযান চালিয়ে ৮ জুয়ারীকে গ্রেফতার করে ম্যাজিষ্ট্রেট আদালতে সোপর্দ সোপর্দ করেছে।
বীরগঞ্জ থানা সুত্রে জানা গেছে, গত শুক্রবার গভীর রাতে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার ভোগনগর ইউনিয়নের বিজয়পুর গ্রামের মজিবর রহমানের ছেলে মতিউর রহমান মতি চালকলে (হাস্কিংমিল) থানা পুলিশ অভিযান চালিয়ে ৮ জুয়ারীকে গ্রেফতার এবং জুয়ার আসর থেকে নগদ টাকা ও জুয়া খেলার সরঞ্জামাদি উদ্ধার করা হয়।
বীরগঞ্জ থানা এসআই নরেন চন্দ্র রায় জানান, উপজেলার ভোগনগর ইউনিয়নের বিজয়পুর গ্রামের মজিবর রহমানের ছেলে মতিউর রহমান মতির চালকলে অভিযান চালিয়ে এলাইগাঁও গ্রামের-তৈয়বুল ইসলামের ছেলে শাহিনুর ইসলাম (৩০), সিরাজুল ইসলামের ছেলে আরাফাত রহমান (২২), রিয়াজ উদ্দিনের ছেলে নুর ইসলাম (৩২), ফেকু মোহাম্মদের ছেলে সাব্বির হোসেন (২৩), নাল্টু মিঞার ছেলে আশরাফুল ইলাম (২২), আব্দুল মান্নানের ছেলে নুর আলম (২৯), একই ইউনিয়নের ভোলানাথপুর পন্ডিতপাড়ার আব্দুল জলিলের ছেলে কামাল হোসেন (২৫) ও ধুলাউড়ি গ্রামের পদ্ম চন্দ্র রায়ের ছেলে অনিল চন্দ্র রায় (২৪)’কে গ্রেফতার করা হয়।
ওসি তদন্ত মছলেউল গনি সংবাদের সত্যতা নিশ্চিত করে জানান, গ্রেফতাকৃতরা অপরাধ স্বীকার করে ক্ষমা প্রার্থনা করলে পুলিশ বাদী হয়ে তাদের বিরুদ্ধে জুয়া আইনে মামলা দায়ের করে দিনাজপুর জেলা ম্যাজিষ্ট্রেট আদালতে প্রেরন করা হয়েছে। এসময় জুয়ার আসর পরিচালক হাস্কিং মিল মালিক বিজয়পুর গ্রামের মজিবর রহমানের ছেলে মতিউর রহমান মতি পালিয়ে গেছে তাকে গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।