বাংলাদেশ এ্যামেচার রেসলিং ফেডারেশনের ব্যবস্থাপনায় আয়োজিত দুই দিনব্যাপী (১০ ও ১১ডিসেম্বর) বিজয় দিবস কুস্তি প্রতিযোগিতা-২০১৭ তে চ্যাম্পিয়ন হয়েছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) ও বাংলাদেশ আনসার।
শহীদ এম মনসুর আলী হ্যান্ডবল স্টেডিয়ামে অনুষ্ঠিত খেলায় পুরুষ বিভাগে ৫টি স্বর্ণ ও ৪টি রৌপ্যসহ মোট ৯টি পদক জিতে চ্যাম্পিয়ন হয় বিজিবি । এ বিভাগে রানার্স আপ হয়েছে আনসার। তারা পেয়েছে ২টি স্বর্ণ, ৩টি রৌপ্য ও ৪টি ব্রোঞ্জ সহ মোট ৯টি পদক। আর ১টি স্বর্ণ, ও ২টি ব্রোঞ্জসহ মোট ৩টি পদক পেয়ে তৃতীয় হয়েছে বাংলাদেশ সেনাবাহিনী। এদিকে, মহিলা বিভাগে চ্যাম্পিয়ন দল আনসার পেয়েছে ৫টি স্বর্ণ ও ৪টি রৌপ্য সহ মোট ৯টি পদক। আর রানার্স আপ বাংলাদেশ সেনাবাহিনী পেয়েছে ৩টি স্বর্ণ, ৪টি রৌপ্য ও ৫টি ব্রোঞ্জসহ মোট ১২টি পদক।
প্রতিযোগিতা শেষে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে পুরস্কার বিতরণ করেন অপারেটিভ ডিরেক্টর (স্পোর্টস এন্ড ওয়েলফেয়ার) এফএম ইকবাল বিন আনোয়ার ডন। এসময় উপস্থিত ছিলেন ফেডারেশনের সাধারণ সম্পাদক তাবিউর রহমান পালোয়ান, যুগ্ম সম্পাদক মেসবাহ উদ্দিন আজাদ, বিজিবির ক্রীড়া পরিচালক লে : কর্নেল মো: নজরুল ইসলাম ও বাংলাদেশ আনসার দলের ক্রীড়া অফিসার মো: রায়হান উদ্দিন ফকির সহ অন্যান্য কর্মকর্তারা।
দুই দিনব্যাপী এবারের এ বিজয় দিবস উন্মুক্ত কুস্তি প্রতিযোগিতায় মোট ১৬টি ওজন শ্রেণীতে বিভিন্ন সার্ভিসেস দল, ক্লাব ও জেলা দল থেকে প্রায় ২০০জন খেলোয়াড় অংশ গ্রহন করে।