মোজাম্মেল হোসেন কামাল, নোয়াখালী প্রতিনিধি ঃ নোয়াখালীর বানিজ্য শহর চৌমুহনীতে বিএনপি’র ভাইস চেয়ারম্যান বরকত উল্যা বুলুর মুক্তির দাবীতে জেলা যুবদল ও বেগমগঞ্জ উপজেলা যুবদল ও চৌমুহনী পৌর যুবদলের উদ্যোগে বৃহস্পতিবার বিকালে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।
বিক্ষোভ মিছিলটি উপজেলা কাঁচারী বাড়ির মসজিদ মোড় থেকে শুরু হয়ে শহরের বিভিন্ন স্থানে প্রদক্ষিন করেন। চৌমুহনী করিমপুর এসে শেষ হয়।
উপজেলা যুবদলের সভাপতি সামছু তিরবীজ স্বপন’র সভাপতিত্বে প্রধান বক্তা ছিলেন জেলা যুবদলের সাধারন সম্পাদক বাবু কামাক্ষ্যা চন্দ্র দাস, অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন, চৌমুহনী পৌর বিএনপির সভাপতি জহির উদ্দিন হারুন, জেলা বিএনপির সহ-সভাপতি নাজমুল গণি চৌধুরী মান্না, সহ-সভাপতি মিলন চৌধুরী, পৌর যুবদলের সভাপতি জাহের আলম লিটন প্রমূখ।
এসময় ইতালি বিএনপি’র সাংগঠনিক সম্পাদক আবদুল মান্নান হীরা, চৌমুহনী পৌর কাউন্সিলর আবুল কালাম আজাদ, হাজী ইসমাইল হোসেন দুলাল, নরোত্তমপুর ইউনিয়ন যুবদল নেতা খলিল, মোঃ শহিদসহ বিভিন্ন এলাকা থেকে আগত শত শত নেতা-কর্মী মিছিলে অংশ গ্রহন করেন।
মিছিল শেষে সংক্ষিপ্ত সমাবেশে বক্তারা সাবেক মন্ত্রী ও বেগমগঞ্জ-৩ আসনের সাবেক এমপি বরকত উল্যা ভুলু’র অনতিবিলম্বে মুক্তির দাবী করেন। দ্রুত মুক্তি না দিলে আরো কঠোর আন্দোলন ঘোষণা করা হবে বলে জানান।