বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্রে দশ লাখ টাকা অনুদান দিয়েছে সাউথ বাংলা এগ্রিকালচার এন্ড কমার্স ব্যাংক । আজ বিকালে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ে আয়োজিত এক অনাড়ম্বর অনুষ্ঠানে সাউথ বাংলা এগ্রিকালচার এন্ড কমার্স ব্যাংক এর পক্ষে পরিচালক এবং রিস্কম্যানেজমেন্ট এর চেয়ারম্যান এস.এম মাকসুদুর রহমান এবং এসডি ও সিও, গোলাম ফারুক এ অনুদান প্রদান করেন।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী আ.ক. ম মোজাম্মেল হক। এছাড়া বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের প্রশাসক ও মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ের যুগ্মসচিব দিলীপ কুমার বনিক এবং সাউথ বাংলা এগ্রিকালচার এন্ড কমার্স ব্যাংক ও মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।
প্রধান অতিথির বক্তব্যে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী বলেন, মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্র বাংলাদেশের ক্রীড়াঙ্গনে ঐতিহ্যবাহী এক দল । ঢাকার বিভিন্ন লীগে কয়েকবার চ্যাম্পিয়নসহ বেশ কয়েকবার রানার্সআপ হওয়ার কৃতিত্ব দেখিয়েছে ক্লাবটি। খেলোয়াড়দের প্রশিক্ষণ, লজিস্টিক সাপোর্ট, খাওয়া-দাওয়া, থাকাসহ প্রভৃতি কাজ খুবই ব্যয়বহুল। সাউথ বাংলা এগ্রিকালচার এন্ড কমার্স ব্যাংক এ অনুদান কাজে লাগিয়ে মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্র খেলার মান বৃদ্ধি করতে সক্ষম হবে।
মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্রে অনুদান প্রদানের জন্য সাউথ বাংলা এগ্রিকালচার এন্ড কমার্স ব্যাংকে মন্ত্রী আন্তরিক ধন্যবাদ জানান।