ঢাকা-আসাম প্রীতি হ্যান্ডবল সিরিজের দ্বিতীয় ম্যাচেও হার মেনেছে সফরকারী আসাম দল। আজ বৃহস্পতিবার বিকেলে শহীদ ক্যাপ্টেন এম. মনসুর আলী হ্যান্ডবল স্টেডিয়ামে সিরিজের দ্বিতীয় ম্যাচে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর মুখোমুখি হয় আসাম হ্যান্ডবল দল। প্রথম ম্যাচে ঢাকা বিভাগীয় হ্যান্ডবল দলের বিপক্ষে আসাম হাড্ডাহাড্ডি লড়াই করলেও আজ বড় ব্যবধানে হেরেছে। আসাম দলকে ৩৪-১৯ গোলের ব্যবধানে হারায় আনসার বাহিনী।

বিজয়ী দল প্রথমার্ধে ১৮-১২ গোলে এগিয়ে ছিল। বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা হ্যান্ডবল দলের পক্ষে ইমন- ৯টি, রবিউল- ৯টি এবং আসাম হ্যান্ডবল দলের পক্ষে অভিষেক ৭টি এবং সৌরভ ৬টি করে গোল করেন।

 

আগামীকাল শুক্রবার কোনো খেলা নেই। পরদিন শনিবার তৃতীয় ম্যাচে আসাম দলের প্রতিপক্ষ বাংলাদেশ পুলিশ হ্যান্ডবল ক্লাব। পরদিন চতুর্থ ও শেষ ম্যাচে আসাম হ্যান্ডবল দলের প্রতিপক্ষ বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী।

 

ঢাকা-আসাম প্রীতি হ্যান্ডবল সিরিজের পাওয়ার স্পন্সর হিসেবে রয়েছে ক্রীড়াবান্ধব প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপ। এ ছাড়াও পৃষ্ঠপোষকতায় রয়েছে ইনডেক্স গ্রুপ ও ব্লেজার বিডি। আসাম দলের সকল খেলোয়াড় ও কর্মকর্তাদের ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে শুভেচ্ছাস্বরুপ হোম অ্যাপ্লায়েন্স দেওয়া হবে।

 

মঙ্গলবার বিকেলে বাংলাদেশে এসেছে আসাম হ্যান্ডবল দল। প্রথম ম্যাচে ঢাকা বিভাগীয় হ্যান্ডবল দলের কাছে ২৩-২২ গোলের ব্যবধানে হার মানে আসাম দল।