মেহেদী হাসান উজ্জ্বল, ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি:
বঙ্গবন্ধু না হলে যেমন এদেশ হতো না, তেমনি শেখ হাসিনা না হলে এদেশে এতো উন্নয়ন সম্ভব হতো না। শেখ হাসিনার সরকার উন্নয়নে বিশ্বাসী। যখন যেখানে যেটার প্রয়োজন সেটাই করছেন এই সরকার।
গতকাল শুক্রবার বিকেল সাড়ে ৪টায় দিনাজপুরের ফুলবাড়ীর পৌর এলাকায় ছোট যমুনা নদীর উপর ব্রীজের ভিত্তি প্রস্তর উন্মোচন কালে সুজাপুর উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত জনসভায় কথাগুলো বলেন প্রাথমিক ও গণ শিক্ষা মন্ত্রী এ্যাডভোকেট মোস্তাফিজুর রহমান ফিজার।
তিনি আরো বলেন, শেখ হাসিনার সরকার বর্তমানে দেশের মানুষের জীবন জিবিকার মান উন্নয়নের জন্য কাজ করে যাচ্ছেন। যাতে করে দেশের আপমোর জনগণ সুখে, শান্তিতে এবং নির্বিঘেœ বসবাস করতে পারে।
উপজেলা আওয়ামী লীগের সভাপতি হায়দার আলী শাহ এর সভাপতিত্বে অনুষ্ঠিত জনসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন প্রাথমিক ও গণ শিক্ষা মন্ত্রী এ্যাডভোকেট মোস্তাফিজুর রহমান ফিজার। উপজেলার আওয়ামী লীগের যুগ্ম সম্পাদকের সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যানের মধ্যে বক্তব্য রাখেন স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের দিনাজপুরের নির্বাহী প্রকৌশলী মো. খলিলুর রহামান, উপজেলা নির্বাহী অফিসার আব্দুস সালাম চৌধুরী, উপজেলা প্রকৌশলী শহিদুজ্জ্বামান, সাবেক তত্ত্ববধায়ক প্রকৌশলী মকবুল হোসেন, উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মুশফিকুর রহমান বাবুল প্রমূখ।
প্রসঙ্গত জনসভার পূর্বে প্রাথমিক ও গণ শিক্ষা মন্ত্রী এ্যাডভোকেট মোস্তাফিজুর রহমান ফিজার ফুলবাড়ী পৌর এলাকায় ছোট যমুনা নদীর উপর উপজেলা হেডকোয়ার্টার সুজাপুর (ফুলবাড়ী জিসি) সংযোগ ৯০ মিটার ব্রীজের ভিত্তি প্রস্তর উন্মোচন করেন। স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের (এলজিইডি) সিআইবিআরআরপি প্রকল্প’র আওতায় ৩ কোটি ৬৬ লাখ ৯১ হাজার ৪৯০ টাকা ব্যয়ে ৩ স্প্যান বিশিষ্ট ব্রীজটি নির্মিত হচ্ছে। ব্রীজটি নির্মাণ কাজ শেষ হবে ২০১৯ সালের ফেব্র“য়ারী মাসে।