বঙ্গবন্ধু’র আর্দশে নিয়ে দেশ গড়ে তুলতে হবে -ভিপি মোহাম্মদ উল্যাহ
মনির হোসেন সজিব, নোয়াখালী প্রতিনিধি ঃ নোয়াখালীর বেগমগঞ্জে দূর্গাপুর ইউনিয়ন আ’লীগের সভাপতি এম.এ মন্নান রানার সভাপতিত্বে ও সাধারণ আবুল খায়ের’র পরিচালনায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪২তম শাহাদাৎ বার্ষিকী ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বেগমগঞ্জ উপজেলা সাবেক চেয়ারম্যান ভি.পি মোহাম্মদ উল্যাহ। তিনি বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আর্দশে নিয়ে এই দেশ গড়ে তুলতে হবে।
এ সময় অতিথির বক্তব্য রাখেন বেগমগঞ্জ উপজেলা আ’লীগের সহ-সভাপতি নুরুল ইসলাম দুলাল, সামছুল হক সামছু, সহ-প্রচার সম্পাদক মির্জা আবু জাফর তপন, সদস্য হাজী জালাল আহম্মেদ, দূর্গাপুর ইউপি চেয়ারম্যান আবেদ সাইফুল কালাম, চৌমুহনী এস.এ কলেজের ভি.পি টুটুল, যুবলীগ নেতা ছলিম, মাছুম, ফয়সল, কাজল, ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সভাপতি ইয়াছিন, সাধারণ সম্পাদক সুজন, ছাত্রলীগ নেতা মিহির আহমেদ বিজয়, জিয়া উদ্দিন রুবেল, কফিল উদ্দিন, ছাত্রলীগ নেত্রী কামরুনাহার ঝুমুরসহ ইউনিয়ন আ’লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ।
পরে, রসুলপুর ইউনিয়ন আ’লীগ ও অঙ্গসংগঠনের যৌথ উদ্যোগে এক আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। ইউনিয়ন আ’লীগের সভাপতি চেয়ারম্যান নুরুল আমিন সেলিম’র সভাপতিত্বে ও সাবেক সাধারণ সম্পাদক দলিলুর রহমান’র পরিচালনায় বক্তব্য রাখেন বেগমগঞ্জ উপজেলা বর্ষীয়ান আ’লীগ নেতা ভি.পি মোহাম্মদ উল্যাহ, উপজেলা আ’লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক এডঃ আক্তারুজ্জামান আনচারী, আ’লীগ নেতা জাহাঙ্গীর আলম, আবদুল খালেক, আবদুল ছাত্তার, উপজেলা যুবলীগের আহ্বায়ক নুর হোসেন মাসুদসহ অনেকই।