মেহেদী হাসান উজ্জল ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি:
ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান দিনাজপুরের ফুলবাড়ী জিএম পাইলট উচ্চ বিদ্যালয়ে গতকাল মঙ্গলবার বেলা ১২ টায় বিদ্যালয়ের সভাকক্ষে নবীন ও বিদায়ী ছাত্র-ছাত্রীদের সংবর্ধনা, কৃতি ছাত্র-ছাত্রীদের পুরষ্কার বিতরন ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

কৃতি ছাত্র-ছাত্রীদের মাঝে পুরস্কার তুলেদেন অনুষ্ঠানের প্রধান অতিথি বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ও পৌর মেয়র মুতূর্জা সরকার মানিক।

বিদ্যালয়ের বিভিন্ন শ্রেনীর বার্ষিক পরিক্ষায় ১ম ও ২য় স্থান অধিকারী এবং জিএসসি পরিক্ষায় (জিপিএ৫) প্রাপ্ত ৭ জন,গোল্ডেন এপ্লাস প্রাপ্ত ৩ জনসহ মোট ২৬জন কৃতি ছাত্র-ছাত্রীদের মাঝে এ পুরস্কার দেয়া হয়।

জিএম পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক তোজাম্মেল হক এর সভাপতিত্বে ক্রিয়া শিক্ষক হারুন উর-রশিদ এর সঞালনায় আয়োজিত নবীনবরন ও বিদায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ও পৌর মেয়র মুতূর্জা সরকার মানিক।

এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য প্রকৌশলী লুৎফুল হুদা চৌধুরী,সদস্য ও ব্যাসরকারী সংস্থা সকল্প সোসাইটির নির্বাহী পরিচালক এমএ কাইয়ুম,সদস্য নিরঞন চন্দ্র সরকার, সদস্য রুজিনা আক্তার, বিশিষ্ট্ ব্যাবসায়ী আলহাজ্ব শামসুদ্দিন জোহা, বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক আব্দুল হাফিজ ,সহকারী সিনিয়র শিক্ষক সাইফুল ইসলাম প্রমুখ।

পরিশেষে জিএম পাইলট উচ্চ বিদ্যালয় মসজিদের প্রেস ইমাম মাওলানা মো: নাসির উদ্দিন এর পরিচালনায় মহান আল্লাহ্ পাকের কাছে বিদ্যালয়ে ছাত্র-ছাত্রীদের উত্তরাত্তর সাফল্য কামনা করে দোয়া অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানটি পরিচালনায় ছিলেন বিদ্যালয়ের সহকারি সিনিয়র শিক্ষক গবিন্দ চন্দ্র সরকার।