মেহেদী হাসান উজ্জল ফুলবাড়ী দিনাজপুর প্রতিনিধি:
দিনাজপুরের ফুলবাড়ীতে সাংবাদিক আনোয়ার সাদাত মন্ডলকে মারপিটের ঘটনায় থানায় মামলা দায়ের করলে আব্দুল বাতেন (২৮) নামে এক ব্যাক্তিকে আটক করেছে ফুলবাড়ী থানা পুলিশ।
জানাগেছে, দিনাজপুরের ফুলবাড়ী উপজেলার এলুয়াড়ী ইউপির পানিকাটা গ্রামে গত ৪ এপ্রিল বাড়ীর পাশে সরকারি খননকৃত ড্রেন পাশের বাড়ীর লোকজন মাটি দিয়ে ভরাট করলে।বষয়টি সর্ম্পর্কে অনলাইন নিউজ পোর্টাল টি টি নিউজের প্রকাশক ও সম্পাদক এবং বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন (বনপা) এর রংপুর বিভাগীয় কমিটির প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক সাংবাদিক আনোয়ার সাদাত মন্ডল জানতে চাইলে তারা অকত্ব্য ভাষায় গালিগালাজ করে অতর্কিত কোদাল দিয়ে সাংবাদিক আনোয়ার সাদাত এর মাথায় আঘাত করে।এতে সে মারাত্মক ভাবে আহত হয়ে। দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ছিলো।
পরে সুস্থ্য হয়ে সাংবাদিক আনোয়ার সাদাত মন্ডল বাদী হয়ে গত ২৭শে এপ্রিল শুক্রবার ফুলবাড়ী থানায় একটি মামলা দায়ের করেন যার মামলা নং (৩০)।মামলা হওয়ারপর ঐদিন রাতেই পুলিশ একজনকে আটক করে।
আটক ব্যাক্তী উপজেলার এলুয়াড়ী ইউনিয়নের পানীকাটা জলপাইতলী গ্রামের মৃত মকলেছার রহমান এর ছেলে আব্দুল বাতেন (২৮)।
এ ব্যাপারে ফুলবাড়ি থানার অফিসার্স ইনচার্জ শেখ নাসিম হাবিব জানান এ ঘটনায় একজনকে আটক করা হয়েছে বাকী আসামীদের আটকের জন্য অভিযান চলছে।