মেহেদী হাসান উজ্জ্বল,ফুলবাড়ী(দিনাজপুর) প্রতিনিধি,
দিনাজপুরের ফুলবাড়ীতে গতকাল শনিবার বিভিন্ন কর্মসুচির মধ্য দিয়ে মহান বিজয় দিবস পালিত হয়েছে ।

দিবসটি উপলক্ষে দিনের প্রথম প্রহরে উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনারে উপজেলা প্রশাসন ও বিভিন্ন সংগঠনের পুষ্পস্তবক অর্পনের মধ্যদিয়ে জাতির শ্রেষ্ঠ সন্তানদের শ্রদ্ধা নিবেদন শুরু হয়। এরপর সকাল ৮টা থেকে দুপুর পর্যন্ত ফুলবাড়ী সরকারি কলেজ মাঠে উপজেলা প্রশাসনের উদ্যোগে কুচকাওয়াজ,ক্রীড়া প্রতিযোগীতা ও মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা অনুষ্ঠিত হয়। পরে সুজাপুর মডেল উচ্চ বিদ্যালয়ে নবনির্মিত শহীদ মিনারের উদ্বোধন করেন প্রাথমিক ও গণ শিক্ষা মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা মোস্তাফিজুর রহমান ফিজার এম,পি।
অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার আব্দুস সালাম চৌধুরীর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ সরকারের প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রী এ্যাডঃ মোস্তাফিজুর রহমান ফিজার বলেন,জাতির জনক শেখ মুজিবের জন্ম না হলে বাংলাদেশের জন্ম হতো না। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন,অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রফিকুল ইসলাম,উপজেলা আওয়ামীলীগ এর সভাপতি হায়দার আলী শাহ্,সাধারণ সম্পাদক মুশফিকুর রহমান বাবুল, ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ(ওসি) শেখ নাসিম হাবিব প্রমুখ।
এছাড়াও উপজেলার বিভিন্ন সরকারি, বেসরকারি ও স্বায়িত্ব শাসিত সকল প্রতিষ্ঠানে সূর্যদ্বয়ের সঙ্গে সঙ্গে জাতীয় পতাকা উত্তোলন ও আলোক সজ্জা প্রদর্শন করা হয় ।
অপরদিকে উপজেলার সকল মসজিদ,মন্দিরে শহীদদের আত্মার শান্তি কামনা করে মুনাজাত ও প্রার্থনা করা হয়।