মেহেদী হাছান উজ্জল ফুলবাড়ী,দিনাজপুর প্রতিনিধি
দিনাজপুরের ফুলবাড়ীতে এবার মোট ১২টি পরীক্ষা কেন্দ্রে প্রাথমিক ও ইবতেদায়ি শিক্ষা সমাপনী পরীক্ষা অনুষ্ঠিত হচ্ছে। প্রথম দিনের পরীক্ষা শান্তি পূর্ণভাবে অনুষ্ঠিত হয়েছে ।

এ বছর প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষায় ৩২৬৬ জনের মধ্যে উপস্থিত ৩২৫৫জন্য এবং ইফতেদায়ি পরীক্ষায় মোট ২৩৪ জনের মধ্যে ১৯০ পরীক্ষার্থী অংশগ্রহন করেছে। উপজেলার সুজাপুর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়, ফুলবাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়, উত্তর শিবপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়, খাজাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়, জয়কৃষ্ণপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়, দাদুল সরকারি প্রাথমিক বিদ্যালয়, সিদ্দিসি সরকারি প্রাথমিক বিদ্যালয়, কুশলপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়, খয়েরবাড়ী ১নং সরকারি প্রাথমিক বিদ্যালয়, উত্তর লক্ষীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়, দক্ষিণ বাসুদেবপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়, রাজারামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়সহ সর্বমোট ১২টি কেন্দ্রতে প্রথম দিনের পরিক্ষা সুষ্ঠ ও শান্তি পূর্ণভাবে অনুষ্ঠিত হয়েছে ।

এ বিষয়ে উপজেলা শিক্ষা অফিসার মোছাঃ হাসিনা ভুঁইয়া জানান,পরীক্ষা কেন্দ্রগুলোতে কোন প্রকার অপ্রীতিকর ঘটনা ছাড়ায় যথা সময়ে অনুষ্ঠিত হয়েছে। কেন্দ্রে শান্তি শৃঙ্খলা বজায় রাখতে পুলিশ ও আনছার বাহিনী মোতায়ন করা হয়েছে এবং উপজেলায় একটি জরুরী নিরাপত্তা সেল গঠন করা হয়েছে।

বাংলাদেশ শিক্ষক সমিতি ফুলবাড়ী শাখার সভাপতি এস,কে মোহাম্মদ আলী জানান, পরীক্ষা সুষ্ঠু ও শান্তি পূর্ণভাবে অনুষ্ঠিত হচ্ছে।