মেহেদী হাসান উজ্জল,ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি:
দিনাজপুরের ফুলবাড়ী পৌর শহরে পিকাপ ভ্যানের ধাক্কায় জিয়ারুল(৩৩) নামে এক রিক্সাচালক আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন।

প্রত্যক্ষদর্শিরা জানান, গতকাল রবিবার বেলা ১২টায় পৌর শহরের পুরাতন বিদুৎ অফিস মোড়ে রিক্সা নিয়ে কাঁটাবাড়ী বাজার সড়ক থেকে মেইন সড়কে যাবার পথে। ঢাকা মোড় অভিমুখ থেকে ছেড়ে আসা (দিনাজপুর ন-১১-০১০৩) নং একটি পিকাপ ভ্যান রিক্সাটি কে সজরে ধাক্কা দিলে জিয়ারুল(৩৩) নামে এক রিক্সাচালক সড়কে পড়ে গিয়ে মাথায় প্রচন্ড আঘাত পেয়ে ঘটনা স্থলেই সে ঙ্গ্যানহারিয়ে ফেলে। এতে ঐ রিক্সাচালক মারাত্বক ভাবে আহত হয়। এবং তার রিক্সাটি দুমড়ে মুচড়ে যায়। আহত অবস্থায় স্থানীয় লোকজন তাকে ফুলবাড়ী থানা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করান।

আহত ব্যাক্তি পৌর এলাকার উত্তর কৃঞপুর কাউছালি মোড় নামক এলাকার মৃত মহরম ইসলাম এর ছেলে জিয়ারুল ইসলাম (৩৩)। সে পেশায় একজন রিক্সাচালক। এ ঘটনায় স্থানীয় এলাকাবাসী ঘাতক পিকাপটিকে আটক করে রেখেছে।

এ ব্যাপারে ফুলবাড়ী থানার অফিসার্স ইনচার্জ শেখ নাসিম হাবীব ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ঘাতক পিকাপটিকে স্থানীয় লোকজন আটক করে একটি গ্যারেজে রেখেছে, তারা বিষয়টি মিমাংসার ব্যাপারে কথা বলছেন।