মেহেদী হাসান উজ্জল ফুলবাড়ী দিনাজপুর প্রতিনিধি
দিনাজপুরের ফুলবাড়ীতে স্থানিয় বেসরকারী সংস্থা সকল্প সোসাইটির উদ্যোগে গরিব ও অসহায় রোগিদের বিনামুল্যে চক্ষু সেবা প্রদান করা হয় ।

ফুলবাড়ী উপজেলার বেতদিঘী ইউনিয়নের মাদিলাহাট চিন্তামন মোড়ে বঙ্গবন্ধু ডিগ্রি কলেজ চত্বরে শনিবার ২ নভেম্বর সকাল থেকে দিনব্যাপি স্থানিয় বেসরকারী সংস্থা সকল্প সোসাইটির উদ্যোগে বাংলাদেশ এনজিও ফাওন্ডেশন(ঢাকা )এর সহয়াতায় বিনামুল্যে ৫ শতাধিক গরিব ও অসহায় রোগিদের মাঝে চক্ষু সেবা প্রদান করেন দীপ আই কেয়ার ফাউন্ডেশন দর্শনা (রংপুর )এর চক্ষু বিশেষজ্ঞ টিম ।

বিনা মুল্যে চক্ষু সেবা উদ্বোধন ও অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন প্রথমিক ও গণশিক্ষা মন্ত্রী এডভোকেট মোস্তাফিজুর রহমান ফিজার এমপি । অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বঙ্গবন্ধু ডিগ্রি কলেজের অধ্যক্ষ মাসুদুর রহমান মাসুদ ।
এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন,উপজেলা নির্বাহী অফিসার আব্দুস সালাম চৌধুরী,বেতদিঘী ইউপি চেয়ারম্যান উপাধক্ষ্য শাহ্ আব্দুল কুদ্দস,দৌলতপুর ইউপি চেয়ারম্যান আব্দুল আজিজ মন্ডল,ফুলবাড়ী থানার অফিসার্স ইনচার্জ শেখ নাসিম হাবীব,টি.এম হেলথ কেয়ার এর পরিচালক ইঞ্জিনিয়ার মোশারফ হোসেন বাবু, বেসরকারী সংস্থা সকল্প সোসাইটির পরিচালক এম.এ কাইয়ুম, সকল্প সোসাইটির ব্যাবস্থাপনা কমিটির সভাপতি তোজাম্মেল হক বাবলু প্রমুখ । অনুষ্ঠানটি সঞালনা করেন ফুলবাড়ী প্রেস ক্লাবের সাধারন সম্পাদক আশরাফ পারভেজ ।