মোঃ মেহেদী হাসান উজ্জ্বল,ফুলবাড়ী(দিনাজপুর)প্রতিনিধি;
সবাই মিলে গড়বো দেশ,দূনীতি মুক্ত বাংলাদেশ, আসুন, দূনীতিবাজদের বিরুদ্ধে একতাবদ্ধ হই। এই স্লোগানকে সামনে রেখে দিনাজপুরের ফুলবাড়ীতে ব্যাপক আয়োজনের মধ্য দিয়ে আন্তর্জাতিক দুর্নীতি প্রতিরোধ দিবস উপলক্ষে মানববন্ধন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

ফুলবাড়ী উপজেলা প্রশাসন ও দুর্নীতি প্রতিরোধ কমিটির উদ্যোগে গতকাল শনিবার ০৯ ডিসেম্বর সকাল ১০টায় ফুলবাড়ী উপজেলা চত্ত্বরে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

মানববন্ধন শেষে একই স্থান আলোচনা সভা অনুষ্ঠিত হয়। দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি প্রবীন শিক্ষক নাজিম উদ্দিন মাষ্টারের সভাপতিতে আলোচনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ আব্দুস সালাম চৌধুরী।
অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন,উপজেলা কৃষি কর্মকর্তা এটিএম হামিম আশরাফ, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মোঃ নুরুল ইসলাম,উপজেলা সমাজকল্যান অফিসার মোঃ আক্তারুজ্জামান,মাধ্যমিক শিক্ষা অফিসার সমশের আলী মন্ডল,প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শাফিউল ইসলাম, উপজেলা প্রকৌশলী (এলজিইডি) শহিদুজ্জামান,এলুয়াড়ী ইউপি চেয়ারম্যান মওলানা নবিউল ইসলাম,উপজেলা দূর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ স¤পাদক এম.এ কাইয়ুমসহ বিভিন্ন স্কুল/কলেজের শিক্ষক শিক্ষিকা,সরকারী কর্মকর্তা-কর্মচারী ও সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।