মার্সেল বাংলাদেশ চ্যাম্পিয়নশিপ লিগে মঙ্গলবার দুটি ম্যাচ অনুষ্ঠিত হয়। কমলাপুরের বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোস্তফা কামাল স্টেডিয়ামে দিনের প্রথম ম্যাচে মুখোমুখি হয় অগ্রণী ব্যাংক স্পোর্টস ক্লাব ও নোফেল স্পোর্টিং ক্লাব। ত্রয়োদশ রাউন্ডের এই ম্যাচে কেউ জয় পায়নি। ১-১ গোলের সমতা নিয়েই শেষ হয়েছে ম্যাচ। দিনের দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হয় বর্তমান চ্যাম্পিয়ন ফকিরেরপুল ইয়াংমেন্স ক্লাব ও বাংলাদেশ পুলিশ ফুটবল ক্লাব। এই ম্যাচটিও ১-১ গোলে ড্র হয়েছে।

 

মঙ্গলবার পয়েন্ট টেবিলের শীর্ষে থাকা নোফেলের বিপক্ষে ম্যাচের ২৬ মিনিটেই এগিয়ে যায় অগ্রণী ব্যাংক। এ সময় দলটির আমির হাকিম গোল করে এগিয়ে নেন দলকে। এগিয়ে রাখেন ম্যাচের ৭১ মিনিট পর্যন্ত। ম্যাচের ৭২ মিনিটে পেনাল্টি পায় নোফেল। আর পেনাল্টি থেকে গোল আদায় করে দলকে সমতায় ফেরান নোফেলের আরিফুল ইসলাম। শেষ পর্যন্ত সমতা নিয়েই শেষ হয় ম্যাচ। টানা তিন জয়ের পর ড্র করল নোফেল।

 

এদিকে ফকিরেরপুল ও পুলিশের ম্যাচে প্রথমার্ধে কেউ গোলের দেখা পায়নি। দ্বিতীয়ার্ধে ৫১ মিনিটে প্রথম গোলের দেখা পায় বাংলাদেশ পুলিশ ফুটবল ক্লাব। আলহাজ্ব মিয়া গোল করে এগিয়ে নেন দলকে। তবে বেশিক্ষণ এগিয়ে থাকতে পারেনি তারা। ম্যাচের ৫৫ মিনিটে ফকিরেরপুলের সোহাগ হোসেন গোল করে সমতায় ফেরান দলকে। বাকি সময়ে কেউ আর গোল ব্যবধান বাড়াতে পারেনি। ফলে পয়েন্ট ভাগাভাগি করেই মাঠ ছেড়েছে ফকিরেরপুল ও পুলিশ ফুটবল ক্লাব।

 

এই ড্রয়ের ফলে ১৩ ম্যাচ থেকে ২৩ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষেই রয়েছে নবাগত দল নোফেল। সমান ম্যাচ থেকে ১৪ পয়েন্ট নিয়ে অগ্রণী ব্যাংক রয়েছে দশ দলের মধ্যে নবম স্থানে। ১৩ ম্যাচ থেকে ১৭ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের পঞ্চম স্থানে রয়েছে বাংলাদেশ পুলিশ ফুটবল ক্লাব। আর ১৫ পয়েন্ট নিয়ে অষ্টম স্থানে রয়েছে বর্তমান চ্যাম্পিয়ন ফকিরেরপুল ইয়াংমেন্স ক্লাব।