ঢাকা, ২৪ ডিসেম্বর ২০১৭ খ্রি.

বাংলাদেশ পুলিশ ভলিবল প্রতিযোগিতায় ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) দল চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে। বাংলাদেশ পুলিশ ভলিবল প্রতিযোগিতা ২০১৭ এর চূড়ান্ত খেলা আজ রবিবার বিকেলে রাজারবাগ পুলিশ লাইনস্ েশহীদ এসআই শিরু মিয়া মিলনায়তন প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়।

ভলিবল প্রতিযোগিতায় পুরুষে ডিএমপি দল চ্যাম্পিয়ন এবং ঢাকা রেঞ্জ দল রানার আপ হয়েছে। মহিলা দলে ডিএমপি চ্যাম্পিয়ন এবং সিলেট মেট্রোপলিটন পুলিশ (এসএমপি) রানার আপ হয়েছে। পুরুষে সেরা খেলোয়াড় নির্বাচিত হয়েছে ডিএমপির নুরুন নবী এবং মহিলায় সেরা খেলোয়াড় হয়েছেন ডিএমপির সবিনা ইয়াসমিন। বাংলাদেশ পুলিশ ভলিবল ক্লাব আয়োজিত এ প্রতিযোগিতায় পুলিশের বিভিন্ন ইউনিটের ১৮টি দল অংশগ্রহণ করছে।

বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল জনাব এ কে এম শহীদুল হক বিপিএম, পিপিএম প্রধান অতিথি হিসেবে ভলিবল খেলা উপভোগ করেন। তিনি চ্যাম্পিয়ন এবং রানার আপ দলের খেলোয়াড়দের মাঝে ট্রফি ও পুরস্কার বিতরণ করেন।

পুলিশ টেলিকমের অতিরিক্ত আইজিপি ও বাংলাদেশ পুলিশ ভলিবল ক্লাবের সভাপতি বিনয় কৃষ্ণ বালার সভাপতিত্বে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে ডিএমপি কমিশনার মোঃ আছাদুজ্জামান মিয়া, রেলওয়ে রেঞ্জের অতিরিক্ত আইজিপি মোঃ আবুল কাশেম, পুলিশ হেডকোয়ার্টার্সের অতিরিক্ত আইজিপি মীর শহীদুল ইসলাম, ঢাকা রেঞ্জের ডিআইজি চৌধুরী আবদুল্লাহ আল-মামুনসহ ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তাবৃন্দ, পুলিশের খেলোয়াড়গণ এবং আমন্ত্রিত অতিথিরা উপস্থিত ছিলেন।