মার্সেল বাংলাদেশ চ্যাম্পিয়নশিপ লিগে আজ দুটি ম্যাচ অনুষ্ঠিত হয়। কমলাপুরের বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোস্তফা কামাল স্টেডিয়ামে দিনের প্রথম ম্যাচে মুখোমুখি হয় সকার ক্লাব ফেনী ও টিএন্ডটি ক্লাব মতিঝিল। আর দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হয় বাংলাদেশ পুলিশ ফুটবল ক্লাব ও উত্তর বারিধারা ক্লাব।

 

দিনের প্রথম ম্যাচে জয় পেয়েছে টিএন্ডটি ক্লাব মতিঝিল। তারা ৩-০ গোলে হারিয়েছে সকার ক্লাব ফেনীকে। আর দ্বিতীয় ম্যাচে জিতেছে বাংলাদেশ পুলিশ। তারা একই ব্যবধানে হারিয়েছে উত্তর বারিধারাকে।

 

বুধবার ম্যাচের ৬ মিনিটেই এগিয়ে যায় টিএন্ডটি ক্লাব। এ সময় ক্লাবটির জাহাঙ্গীর গোল করে এগিয়ে নেন দলকে। বিরতির পর আরো দুটি গোল হয়। ৫৮ ও ৬৮ মিনিটে দুটি গোলই করেন টিএন্ডটি ক্লাবের সাব্বির। তার জোড়া গোলে ভর করে টিএন্ডটি ক্লাব ৩-০ ব্যবধানের জয় নিয়ে মাঠ ছাড়ে। লিগে টিএন্ডটি ক্লাবের এটি দ্বিতীয় জয়। এই জয়ের ফলে ৫ ম্যাচ থেকে ৮ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের তৃতীয় স্থানে উঠে এসেছে।

 

এদিকে আজ উত্তর বারিধারার বিপক্ষে লিগের প্রথম জয়ের দেখা পেয়েছে পুলিশ ফুটবল ক্লাব। বুধবার ম্যাচের ৩০ মিনিটে লিটন বর্মনের গোলে এগিয়ে যায় পুলিশ। তার গোলে এগিয়ে থেকেই বিরতিতে যায় তারা। বিরতির পর জোড়া গোল করেন পুলিশ ফুটবল ক্লাবের আমিরুল ইসলাম। তাতে ৩-০ ব্যবধানে লিগে প্রথম জয়ের স্বাদ পায় পুলিশ। এ জয়ের ফলে ৫ ম্যাচ থেকে ৬ পয়েন্ট সংগ্রহ করে পয়েন্ট টেবিলের চতুর্থ স্থানে উঠে এসেছে পুলিশ ফুটবল ক্লাব।