মোজাম্মেল হোসেন কামাল, নোয়াখালী প্রতিনিধি ঃ
নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার নরোত্তমপুর ইউপি চেয়ারম্যান হারুনুর রশিদ বাচ্চু গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মনোগ্রাম অবৈধভাবে ব্যবহার করে সাধারণ জনগনের উপর অতিরিক্ত হোল্ডিং ট্যাক্স ধার্য করে জোর পূর্বক অর্থ আদায়ের প্রতিবাদে নরোত্তমপুর ইউনিয়ন আওয়ামীলীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের উদ্যোগে বুধবার বিকালে পশ্চিম নরোত্তমপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে নাগরিক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।
নরোত্তমপুর ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি আমির হোসেন বাশার-এর সভাপতিত্বে ও সেক্রেটারী মোহাম্মদ উল্যাহ সেলিম’র পরিচালনায় প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন, বেগমগঞ্জ উপজেলা যুবলীগের আহ্বায়ক নুর হোসেন মাসুদ, ইউনিয়ন আ’লীগ সহ-সভাপতি মিজানুর রহমান খোকন, ইউনিয়ন আ’লীগ সাবেক সেক্রেটারী হাফেজ উল্যা, কোষাধ্যক্ষ আব্দুল গফুর, সাবেক মেম্বার নুর মোহাম্মদ সোহেল, ইউনিয়ন যুবলীগ সভাপতি আবু জাফর স্বপনসহ অনেকেই।
এ ব্যাপারে চেয়ারম্যান হারুনুর রশিদ বাচ্চু বলেন, আমি সরকারের নিয়ম-নীতি মেনে দায়িত্ব পালন করছি। একটি কু-চক্রীমহল জনগনের মাঝে বিভ্রান্তি চড়াচ্ছে। এতে আমার মানসম্মান ক্ষুন্ন করছেনা, একটা ইউনিয়ন পরিষদের মানসম্মান ক্ষুন্ন করছে। ইউনিয়ন থেকে আদায় কৃত টাকা সরকারী একাউন্টে জমা রয়েছে।