মার্সেল বাংলাদেশ চ্যাম্পিয়নশিপ লিগে আজ শনিবার দুটি ম্যাচ অনুষ্ঠিত হয়। কমলাপুরের বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোস্তফা কামাল স্টেডিয়ামে দিনের প্রথম ম্যাচে মুখোমুখি হয় নবাগত দল নোফেল ও উত্তর বারিধারা ক্লাব। এই ম্যাচে বারিধারাকে ১-০ গোলে হারিয়েছে নোফেল। দিনের দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হয় সকার ক্লাব ফেনী ও বর্তমান চ্যাম্পিয়ন ফকিরেরপুল ইয়াংমেন্স ক্লাব। এই ম্যাচে সকার ক্লাবকে ২-১ গোলে হারিয়েছে ফকিরেরপুল।

 

শনিবার নোফেলের হয়ে জয়সূচক একমাত্র গোলটি করেন আশরাফুল। ম্যাচের ৪৭ মিনিটে তিনি গোলটি করেন। শেষ পর্যন্ত তার গোলটিই নবাগত নোফেলকে উল্লাসের উপলক্ষ্য এনে দেয়।

 

এদিকে সকার ক্লাব ফেনীর বিপক্ষে ৮ মিনিটের ব্যবধানে ২-০ গোলে এগিয়ে যায় ফকিরেরপুল। ম্যাচের ১১ মিনিটে ইন্দ্রজিৎ গোল করে এগিয়ে নেন ফকিরেরপুলকে। এর ৮ মিনিটের মাথায় (১৯ মিনিটে) হাসান গোল করে ব্যবধান দ্বিগুণ করেন। তাতে ২-০ ব্যবধানে এগিয়ে থেকেই বিশ্রামে যায় বর্তমান চ্যাম্পিয়নরা। বিরতির পর ৪৭ মিনিটে সকার ক্লাব ফেনীর মাহবুবুর রহমান একটি গোল শোধ দেন। কিন্তু তার গোলটি হার এড়ানোর জন্য যথেষ্ট ছিল না।

 

এ জয়ের ফলে ৮ ম্যাচ থেকে ১২ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে উঠে এসেছে নবাগত দল নোফেল। অন্যদিকে ৮ ম্যাচ থেকে ১১ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের চতুর্থ স্থানে উঠে এসেছে ফকিরেরপুল ইয়াংমেন্স ক্লাব।