মার্সেল বাংলাদেশ চ্যাম্পিয়নশিপ লিগে সোমবার ২টি ম্যাচ অনুষ্ঠিত হয়। কমলাপুরের বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোস্তাফা কামাল স্টেডিয়ামে দিনের প্রথম ম্যাচে মুখোমুখি হয় উত্তর বারিধারা ক্লাব ও টিএন্ডটি ক্লাব। এই ম্যাচে কেউ জয় পায়নি। গোলশূন্য ড্রয়ের মধ্য দিয়ে শেষ হয়েছে ম্যাচটি।

 

দিনের অপর ম্যাচে মুখোমুখি হয় সকার ক্লাব ফেনী ও ভিক্টোরিয়া স্পোর্টিং ক্লাব। এই ম্যাচেও কেউ জয় পায়নি। ১-১ গোলের সমতা নিয়েই শেষ হয়েছে ম্যাচটি। সোমবার ম্যাচের ২০ মিনিটে এগিয়ে যায় মতিঝিলের ক্লাব ভিক্টোরিয়া। এ সময় ক্লাবটির মনসুর গোল করে এগিয়ে নেন দলকে। তার গোলে এগিয়ে থেকেই বিশ্রামে যায় ভিক্টোরিয়া স্পোর্টিং ক্লাব। বিরতির পর ম্যাচের ৭১ মিনিটে সমতায় ফেরে সকার ক্লাব। এ সময় সকার ক্লাবের ইকবাল গোল করে এগিয়ে নেন দলকে। বাকি সময়ে আর কোনো গোল না হওয়ায় ১-১ গোলের সমতা নিয়েই শেষ হয় ম্যাচটি।

 

এই ড্রয়ের ফলে ১৩ ম্যাচের ৫টিতে জিতে, ২টিতে হেরে ও ৬টিতে ড্র করে ২১ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে রয়েছে টিএন্ডটি ক্লাব মতিঝিল। ১৩ ম্যাচের ৪টিতে জিতে, ৩টিতে হেরে ও ৬টিতে ড্র করে ১৮ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে রয়েছে ভিক্টোরিয়া স্পোর্টিং ক্লাব। ১৭ পয়েন্ট নিয়ে উত্তর বারিধারা ক্লাব রয়েছে পঞ্চম স্থানে। আর ১৬ পয়েন্ট নিয়ে সপ্তম স্থানে রয়েছে সকার ক্লাব ফেনী।