ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় ও বাংলাদেশ বেসবল-সফটবল অ্যাসোসিয়েশনের ব্যবস্থাপনায় অনুষ্ঠিত ‘ওয়ালটন প্রথম জাতীয় মহিলা সফটবল প্রতিযোগিতার ফাইনালে উঠেছে বাংলাদেশ পুলিশ ও বাংলাদেশ আনসার।

আজ শুক্রবার ধানমন্ডির সুলতানা কামাল মহিলা ক্রীড়া কমপ্লেক্সের মাঠে প্রতিযোগিতার দ্বিতীয় দিনে অনুষ্ঠিত সেমিফাইনালে বাংলাদেশ পুলিশ ২৫-৮ পয়েন্টে এসকেএসপি সিরাজগঞ্জকে হারিয়ে প্রথম দল হিসেবে ফাইনালে খেলার যোগ্যতা অর্জন করে। দ্বিতীয় সেমিফাইনালে বাংলাদেশ আনসার ১৩-৩ পয়েন্টে ঢাকা জেলা ক্রীড়া সংস্থাকে হারিয়ে ফাইনালে উঠে।

আগামীকাল শনিবার সকাল ৮টায় বাংলাদেশ পুলিশ ও আনসারের মধ্যে শিরোপা লড়াই অনুষ্ঠিত হবে। প্রতিযোগিতার চ্যাম্পিয়ন ও রানার্স-আপ দলকে ট্রফি দেওয়া হবে। এ ছাড়া পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে চ্যাম্পিয়ন ও রানার্স-আপ দলের প্রত্যেক খেলোয়াড়কে হোম অ্যাপ্লায়েন্স দিয়ে উৎসাহিত করা হবে।

শনিবার সকাল ১১টায় পুরস্কার বিতরণ হবে। ফাইনাল খেলা শেষে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেবেন পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের অপারেটিভ ডিরেক্টর (স্পোর্টস এন্ড ওয়েলফেয়ার বিভাগের প্রধান) এফএম ইকবাল বিন আনোয়ার (ডন), বিওএ’র উপ মহাসচিব আশিকুর রহমান মিকু, এটিএন বাংলার উপদেষ্টা (চেয়ারম্যান) কর্নেল মীর মোতাহার হাসান। এ অনুষ্ঠানে বাংলাদেশ বেসবল-সফটবল অ্যাসোসিয়েশনের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. সোলায়মান, টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান ও বাংলাদেশ আনসারের উপ মহাপরিচালক একেএম মিজানুর রহমান, টুর্নামেন্ট সেক্রেটারি আজম আলী খানসহ অন্যান্য কর্মকর্তাগণ উপস্থিত থাকবেন।

চলতি বছর এপ্রিল মাসে প্রথম জাতীয় মহিলা বেসবল প্রতিযোগিতায় ফাইনালে মুখোমুখি হয়েছিল বাংলাদেশ পুলিশ ও বাংলাদেশ আনসার মহিলা বেসবল দল। এবার সফটবলের লড়াইয়ে পুনরায় মাঠে নামছে দুই দল।