‘ওয়ালটন দ্বিতীয় জাতীয় মহিলা রাগবি প্রতিযোগিতা-২০১৭’ এর ফাইনালে উঠেছে নড়াইল ও কিশোরগঞ্জ জেলা।

আজ সোমবার পল্টন মাঠে অনুষ্ঠিত প্রথম সেমিফাইনালে নড়াইল জেলা ১৫-৫ পয়েন্টে মানিকগঞ্জ জেলা দলকে পরাজিত করে ফাইনালে ওঠে। এদিকে দ্বিতীয় সেমিফাইনালে কিশোরগঞ্জ ও নারায়ণগঞ্জ জেলা হাড্ডাহাড্ডি লড়াই করে। নির্ধারিত সময়ের খেলা ১০-১০ পয়েন্টের সমতা নিয়ে শেষ হয়। এরপর অতিরিক্ত সময়েও সমতা ভাঙে না। সমতা ভাঙতে শেষ পর্যন্ত টাইব্রেকারের আশ্রয় নিতে হয়। সেখানে কিশোরগঞ্জ জেলা দল ২-১ পয়েন্টে নারায়নগঞ্জ জেলাকে পরাজিত করে ফাইনালে নাম লেখায়।

আগামীকাল মঙ্গলবার বিকেল ৩.৩০ মিনিটে পল্টন মাঠে ফাইনালে মুখোমুখি হবে নড়াইল জেলা ও কিশোরগঞ্জ জেলা। প্রতিযোগিতার চ্যাম্পিয়ন ও রানার্স-আপ দল ট্রফি পাবে। এ ছাড়া চ্যাম্পিয়ন ও রানার্স-আপ দলের সকল খেলোয়াড়দের ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে হোম অ্যাপ্লায়েন্স দিয়ে উৎসাহিত করা হবে।

ফাইনাল খেলায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত থাকবেন রাষ্ট্রীয় পুরস্করপ্রাপ্ত ক্রীড়া সংগঠক, সাবেক এমপি ও বাংলাদেশ আওয়ামী লীগের ক্রীড়া সম্পাদক হারুনুর রশিদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের অপারেটিভ ডিরেক্টর (স্পোর্টস এন্ড ওয়েলফেয়ার) এফএম ইকবাল বিন আনোয়ার (ডন)।

ওয়ালটন প্রথম জাতীয় মহিলা রাগবি প্রতিযোগিতায় ৮টি দল অংশ নিয়েছিল। এবার অবশ্য দল সংখ্যা বেড়েছে। ১২টি দল অংশ নিয়েছে এবারের এই মহিলা রাগবিতে। দলগুলো হলো : ঢাকা জেলা, নারায়নগঞ্জ জেলা, মানিকগঞ্জ জেলা, কিশোরগঞ্জ জেলা, জামালপুর জেলা, চট্টগ্রাম জেলা, হবিগঞ্জ জেলা, নড়াইল জেলা, বরগুনা জেলা, জয়পুরহাট জেলা, দিনাজপুর জেলা ও ঠাকুরগাঁও জেলা।।