ওয়ালটন দ্বিতীয় জাতীয় মহিলা রাগবি প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছে নড়াইল জেলা।
আজ মঙ্গলবার পল্টন মাঠে অনুষ্ঠিত ফাইনালে কিশোরগঞ্জ জেলাকে ৫-০ পয়েন্টে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে নড়াইল জেলা। রানার্স-আপ হয় কিশোরগঞ্জ জেলা। টুর্নামেন্টের সেরা খেলোয়াড় হয়েছেন নড়াইলের নিশা। আর সেরা উদীয়মান খেলোয়াড় হয়েছেন কিশোরগঞ্জের আঁচল।

চ্যাম্পিয়ন ও রানার্স-আপ দলকে ট্রফি দেওয়া হয়। এ ছাড়া চ্যাম্পিয়ন ও রানার্স-আপ দলের সকল খেলোয়াড়দের ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে হোম অ্যাপ্লায়েন্স দিয়ে উৎসাহিত করা হয়। সেরা খেলোয়াড় ও উদীয়মান খেলোয়াড় পান বিশেষ পুরস্কার।

ফাইনাল খেলায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন রাষ্ট্রীয় পুরস্করপ্রাপ্ত ক্রীড়া সংগঠক, সাবেক এমপি ও বাংলাদেশ আওয়ামী লীগের ক্রীড়া সম্পাদক হারুনুর রশিদ। এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের অপারেটিভ ডিরেক্টর (স্পোর্টস এন্ড ওয়েলফেয়ার) এফএম ইকবাল বিন আনোয়ার (ডন), টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান রখফার সুলতানা খানম (পুলিশের এআইজি, এডমিন), বাংলাদেশ রাগবি ফেডারেশন ইউনিয়নের সাধারণ সম্পাদক মৌসুম আলী, যুগ্ম-সাধারণ সম্পাদক সাঈদ আহমেদসহ অন্যান্যরা।

এবারের এই ওয়ালটন দ্বিতীয় জাতীয় মহিলা রাগবি প্রতিযোগিতায় ১২টি দল অংশ নিয়েছে। দলগুলো হলো : ঢাকা জেলা, নারায়নগঞ্জ জেলা, মানিকগঞ্জ জেলা, কিশোরগঞ্জ জেলা, জামালপুর জেলা, চট্টগ্রাম জেলা, হবিগঞ্জ জেলা, নড়াইল জেলা, বরগুনা জেলা, জয়পুরহাট জেলা, দিনাজপুর জেলা ও ঠাকুরগাঁও জেলা।।