মুজিব শতবর্ষ ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে, প্রধানমন্ত্রীর অনুপ্রেরণায়  “খেলাধুলায় ব্যস্ত থাকি, মাদককে দূরে রাখি” এই প্রতিপাদ্যকে সামনে রেখে আগামী ২৩ নভেম্বর শুরু হতে যাচ্ছে সাইফ পাওয়ারটেক  ঢাকা উত্তর সিটি করপোরেশন মেয়র কাপ; পাওয়ার্ড বাই রানার ও আকাশ এবং কো পাওয়ারড বাই দারাজ।

 

আজ শনিবার (১৬ অক্টোবর) জমকালো আয়োজনে হোটেলে শেরাটনের বলরুমে টুর্নামেন্টের ট্রফি ও জার্সি উন্মোচন করা হয়। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ট্রফি উন্মোচন করেন মাননীয় প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা জনাব সালমান এফ রহমান এমপি। বিশেষ অতিথি ছিলেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জনাব জাহিদ আহসান রাসেল এমপি। এছাড়াও ছিলেন জাতীয় ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক জনাব তামিম ইকবাল, সাবেক অধিনায়ক জনাব খালেদ মাসুদ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ঢাকা উত্তর সিটি করপোরেশনের মাননীয় মেয়র জনাব আতিকুল ইসলাম।

 

ফুটবল, ক্রিকেট ও ভলিবল তিনটি ডিসিপ্লিনে হবে এবারের মেয়র কাপ। উত্তর সিটি করপোরেশনের ৫৪টি ওয়ার্ড ও সংরক্ষিত নারী কাউন্সিলরদের দল অংশ নেবে এই আসরে। উত্তর সিটির যে কোনো নাগরিক নিজ নিজ ওয়ার্ডের দলের  হয়ে অংশ নিতে পারবেন। ৫৪ জন কমিশনার এবং ১৮ নারী কমিশনারের তত্ত্বাবধানে গঠিত হবে তিনটি ইভেন্টের দলগুলো।