মোজাম্মেল হোসেন কামাল, নোয়াখালী প্রতিনিধি ঃ
নোয়াখালীর বেগমগঞ্জের চৌমুহনী পৌর এলাকার গনিপুর গ্রামে পারিবারিক কলহের জের ধরে চাচাকে পিটিয়ে হত্যা করেছে ভাতিজারা। নিহত দেলোয়ার হোসেন দেলু গনিপুর গ্রামের মনিরুজ্জামন মিয়ার বাড়ীর মৃত বকসে আলী মিয়ার ছেলে।

স্থানীয় এলাকাবাসী ও পুলিশ জানায়, বেশকিছু দিন যাবত বাড়ীর ভেতরে রান্নাঘর নির্মানকে কেন্দ্র করে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। এরজের ধরে শুক্রবার বিকেলে ঘর নির্মানে বাঁধাদেয় ভাতিজা শাওন, পিয়ন ও ইমারন। এসময় উভয় পক্ষের কথা কাটাকাটির এক পর্যায়ে বাড়ীতে থাকা হেমার ও হাতুড়ি দিয়ে মাথা ও শরিরের বিভিন্ন স্থানে পিটিয়ে মারাত্মক আঘাত করে। পরে বাড়ীর লোকজন এগিয়ে এসে আহত ও রক্তাত্ব অবস্থায় দেলোয়ারকে উদ্ধার করে প্রথমে নোয়াখালী আব্দুল মালেক উকিল মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। পরে অবস্থার অবনতি দেখলে কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকা মেডিকেলে প্রেরন করে। ঢাকা মেডিকেল নেওয়ার পথেই দেলোয়ারের মৃত্যু হয়।

ঘটনার সত্যতা স্বীকার করে বেগমগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ফিরোজ হোসেন মোল্লা জানান। এ ব্যাপারে নিহতের স্ত্রী বাদি হয়ে থানায় একটি হত্যা মামলা দায়ের করেছে এবং একজনকে গ্রেপ্তার করেছে এবং বাকীদেরও গ্রেপ্তারের প্রক্রিয়া চলছে।

সিংকঃ ফিরোজ হোসেন মোল্লা, অফিসার ইনচার্জ বেগমগঞ্জ মডেল থানা।