বিকেএসপিতে চলছে গাজী গ্রুপ বিকেএসপি কাপ (অ-১৮) ক্রিকেট টুর্নামেন্ট-২০১৭ । আজ ছিল দ্বিতীয় দিন। বিকেএসপি’র ১নং ক্রিকেট গ্রাউন্ডে গাজী গ্রুপ ক্রিকেট একাডেমি ১৯৫ রানের বিশাল ব্যবধানে নেপালের গ্রেট হিমালয়া ক্রিকেট একাডেমি দলকে হারিয়ে জয়ের ধারা অব্যাহত রেখেছে। নেপাল একাডেমি দলটি টসে জিতে গাজীর একাডেমি দলকে ব্যাটিং এ পাঠালে গাজী ৩৯.৪ ওভারে ২৫৫/১০ রান করে। গাজীর শাকিল দলের পক্ষে সর্বোচ্চ ৩৪ বলে ৫২ রান করন। জবাবে নেপাল একাডেমি দলটি ২১.৫ ওভারে ৬০/১০ রান করে। গাজীর সজিব ও মেহেদী ৩টি করে উইকেট লাভ করেন।গাজী গ্রুপ ২ খেলায় ২টিতেই জযী হয়ে গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে প্রথম দল হিসেবে ফাইনাল খেলার যোগ্যতা অর্জন করলো। খেলা শেষে ম্যাচ সেরার পুরস্কার পান গাজী গ্রুপ ক্রিকেট একাডেমির শাকিল।

এদিকে বিকেএসপি’র ৩নং ক্রিকেট গ্রাউন্ডে নর্থ বেঙ্গল ক্রিকেট একাডেমি ৬ উইকেটে লালমাই ট্যিালেন্ট হান্ট ক্রিকেট একাডেমিকে পরাজিত করে শুভ সূচনা করেছে। খেলায় লালমাই একাডেমি টসে জিতে  প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেয় এবং ৪৬.২ ওভারে ১৮৮/১০ রান করে। নর্থ বেঙ্গলের প্রীতম ৪টি উইকেট লাভ করেন। জবাবে নর্থ বেঙ্গল ৩৪.৫ বলে ৪ উইকেটে ১৯৩ রান করে জয়ের লক্ষ্যে পৌঁছে যায়।লালমাই ক্রিকেট একাডেমি’র এটি ছিল ২ খেলায় ২ পরাজয় । নর্থ বেঙ্গল ক্রিকেট একাডেমির ইদ্রিস আলী দলের পক্ষে সর্বোচ্চ ৫২ রান ও ১ উইকেট পাওয়ায় ম্যন অব দ্য ম্যাচের পুরস্কার পান।

টুর্নামেন্টে মোট ছয়টি দল অংশ নিচ্ছে। দলগুলো হলো; গাজী টায়ারস  ক্রিকেট একাডেমি, ইস্পাহানী ক্রিকেট একাডেমি, চট্টগ্রাম, লালমাই ট্যিালেন্ট হান্ট ক্রিকেট একাডেমি, কুমিল্লা, নর্থ বেঙ্গল ক্রিকেট একাডেমি, রাজশাহী, গ্রেট হিমালয়া ক্রিকেট একাডেমি, নেপাল ও বিকেএসপি। দু’টি গ্রুপে ভাগ হয়ে লিগ পদ্ধতিতে খেলা অনুষ্ঠিত হবে। গ্রুপ পর্বের চ্যাম্পিয়ন দু’টি দল ফাইনাল খেলবে।

আগামীকাল (১৪ অক্টোবর) ১ নং ক্রিকেট গ্রাউন্ডে গ্রেট হিমালয়া ক্রিকেট একাডেমি, নেপাল ও ইস্পাহানী ক্রিকেট একাডেমি, চট্টগ্রাম এবং ৩নং ক্রিকেট গ্রাউন্ডে বিকেএসপি ও নর্থ বেঙ্গল ক্রিকেট একাডেমির মধ্যকার খেলা অনুষ্ঠিত হবে ।