কুষ্টিয়া, ১৩ অক্টোবর ২০১৭ ॥ সরকারের প্রতিহিংসা চরিত্রার্থ করার জন্য আদালতকে ব্যবহার করছে সরকার “খালেদা জিয়ার গ্রেফতার পরোয়ানা জারী করা প্রসঙ্গে বিএনপির এমন মন্তব্যের প্রেক্ষিতে জাসদ সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, আদালতের নির্দেশে গ্রেফতারী পরোয়ানা জারী হয়েছে। বেগম খালেদা জিয়া যদি গণতন্ত্র বিশ্বাস করেন তা হলে আদালতে নিজেকে হাজির করবেন। কেননা তিনি আইনের উর্দ্ধেও নন, বাংলাদেশের মহারাণীও নন। তাই তাকে আইনে নিজেকে সোপর্দ করা উচিত।
আজ শুক্রবার সকাল ১১টায় কুষ্টিয়া ভেড়ামারার গোলাপ নগর নিজ বাসভবনে প্রশাসন ও দলীয় নেতা কর্মীদের সাথে মতবিনিময় শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।
“জাতিসংঘে নিরাপত্তা পরিষদ আবারও রোহিঙ্গা সমস্যা নিয়ে জরুরী বৈঠকে মিলিত হচ্ছেন’’ এমন প্রশ্নের জবাবে ইনু বলেন জাতিসংঘ নিরাপত্তা পরিষদ উপর্যপরি বৈঠকে মিলিত হওয়ার মধ্য দিয়ে বাংলাদেশে রোহিঙ্গা সমস্যা আন্তজার্তিকভাবে স্বীকৃতি পেয়েছে।
এ সময় অতিরিক্ত পুলিশ সুপার (ভেড়ামারা সার্কেল) কামরুল হাসান ভেড়ামারা উপজেলা নির্বাহী কর্মকর্তা সোহেল আহমেদ, কেন্দ্রীয় জাসদের সাংগাঠনিক সম্পাদক আব্দুল আলীম স্বপনসহ দলীয় নেতা কর্মীরা উপস্থিত ছিলেন। পরে মন্ত্রীকে গার্ড অফ অনার প্রদান করা হয়।
হাসিবুর রহমান রুবেল